রামুতে অস্ত্রের মুখে পিতা-পুত্রকে জিম্মি করে গরু ডাকাতি

fec-image

কক্সবাজারের রামুতে অস্ত্রের মুখে পিতা-পুত্রকে জিম্মি করে গরু ডাকাতির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) দিবাগত রাত পৌনে ৪ টার দিকে রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের হাইটুপী ভুতপাড়া এলাকার মৃত ফকির মোহাম্মদের ছেলে মোজাফফর আহমদের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

গৃহকর্তা মোজাফফর আহমদ জানান, রাত ৩ টা পর্যন্ত তিনি গোয়াল ঘর পাহারা দিয়ে বাড়িতে ঘুমিয়ে পড়েন। রাত পৌনে ৪ টার দিকে গোয়াল ঘরে লোকজনের শব্দ পেয়ে তিনি ঘুম থেকে উঠে বাইরে আসার চেষ্টা চালান। কিন্তু বাড়ির সামনের দরজা বাইরে থেকে আটকানো থাকায় পেছনের দরজা দিয়ে বের হওয়ার চেষ্টা করেন। কিন্তু পেছনের দরজাটিও ডাকাত দল আটকে দেয়ায় তিনি নিরুপায় হয়ে বাড়িতে আর্তচিৎকার শুরু করেন।

এক পর্যায়ে পেছনের দরজা ভেঙ্গে তিনি এবং তার ছেলে সোহেল বাড়ির বাইরে আসতেই ৪ জন কালো গেঞ্জি-প্যান্ট ও মাস্ক পরিহিত ব্যক্তি অস্ত্রের মুখে তাদের জিম্মি করে ফেলে।

এসময় আরও কয়েকজন ডাকাত তার সামনেই গোয়াল ঘর থেকে ৯০ হাজার টাকা দামের গরুটি নিয়ে ৫০ ফুট দূরত্বে থাকা মাইক্রোবাসে তুলে নেয়। পরে অস্ত্রের মুখে তাদের ভয়ভীতি দেখিয়ে ডাকাতরা গাড়িযোগে পার্শ্ববর্তী লট উখিয়ার ঘোনা সড়ক হয়ে সটকে পড়ে।

রামু থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান জানান, এ বিষয়ে তিনি অবহিত নন। এ ধরনের কোন অভিযোগও থানায় কেউ করেনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, গরু, জিম্মি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন