রামুতে উপজেলা চেয়ারম্যানের বেড়িবাঁধ পরিদর্শন

ramu news & pic reaz 23 july (01) copy

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের রামু উপজেলা পরিষদের বরাদ্দকৃত টিআর ও কাবিখা প্রকল্পের সদ্য নির্মিত ৬টি নতুন রাস্তা ও বেড়িবাঁধ শনিবার পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান রিয়াজুল আলম। তিনি পর্যায়ক্রমে নতুন নির্মিত উখিয়ারঘোনা, স্কুল পাড়া কানা রাজার সুড়ঙ্গ সড়ক, গর্জনিয়া মরিচ্যারচর সড়ক, পশ্চিম মেরংলোয়া উত্তর মিঠাছড়ি সড়ক, জোয়ারিয়ানালা পূর্ব নোনাছড়ি পাহাড়পাড়া সড়ক ও হাইটুপি ভুতপাড়া বেড়িবাধ পরিদর্শন করেন।

উপজেলা চেয়ারম্যান রিয়াজুল বলেন বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতার অংশ হিসেবে জনগণের দূর্ভোগ লাঘবে এসব নতুন রাস্তা ও বেড়িবাধ নির্মাণ করা হয়েছে। রামু উপজেলাকে আদর্শ পরিচ্ছন্ন শিক্ষা শহর ও উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে ক্রীড়া, সংস্কৃতি ও স্বাস্থ্যসহ সর্বক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি বর্তমান সরকারের আমলে রামুর সকল রাস্তাঘাটের উন্নয়ন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা নজির আহমদ, সাইফুল ইসলাম, হাজী মোহাম্মদ আনোয়ার, মৌলানা মো. ইসমাইল ও মাস্টার নজিবুল্লাহ প্রমূখ। কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগ সভাপতি তারেক আহাম্মদ জানান, স্কুল পাড়া কানা রাজার সুড়ঙ্গ সড়কটি এই অঞ্চলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ সড়ক ছিল। উপজেলা চেয়ারম্যান রিয়জুলের ঐকান্তিক প্রচেষ্ঠায় নতুন করে সড়ক ও ব্রিজ নির্মাণ করার কারণে সহজেই দেশ বিদেশী পর্যটক প্রাচীন কানা রাজার সুড়ঙ্গটি দর্শনে যেতে পারবেন। এছাড়া কানা রাজার সুড়ঙ্গ সংলগ্ন কালারঘোনা এলাকার বিপুল সংখ্যক জনগণ ও স্কুল পড়ুয়া ছাত্র ছাত্রীসহ, উৎপাদিত কৃষি পণ্য দ্রুত তাদের গন্তব্যস্থলে পৌঁছাতে পারবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন