রামুতে উপজেলা চেয়ারম্যান ও নবাগত ইউএনও’র সাথে মানবাধিকার কমিশনের সাক্ষাৎ

img201611021138289-copy

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার জেলার রামু উপজেলা চেয়াম্যান রিয়াজ উল আলম ও নবাগত নির্বাহী অফিসার মো: শাহজাহান আলীর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন রামু উপজেলা মানবাধিকার কমিশনের নেতৃবৃন্দ।

বুধবার পৃথকভাবে স্ব স্ব কার্যালয়ে এ সাক্ষাৎ, মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মতবিনিময়কালে রামু উপজেলার ১১টি ইউনিয়নের সন্ত্রাস, নাশকতা, জঙ্গিবাদ ও মাদক প্রতিরোধে গুরুতারোপ করা হয় বলে জানা যায়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের রামু  উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব হাফেজ আহমদ, সাধারণ সম্পাদক সাইফুল হক, সহ সভাপতি ওসমান গনি, সাংগঠনিক সম্পাদক মো: নাছির উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া বশরী রাবু, সহ মহিলা বিষয়ক সম্পাদক খিনছেন রাখাইন ক্যালি, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের মানবাধিকার কমিশনের সভাপতি মাহামুদুল হক, ঈদগড় ইউনিয়নের মানবাধিকার কমিশনের সভাপতি সাংবাদিক জাফর ইকবাল, রশিদ নগর ইউনিয়নের মানবাধিকার কমিশনের সভাপতি মো: আব্দুল মাজেদ,  কৃষকলীগের সাধারণ সম্পাদক ও মানবাধিকার কর্মী মিজানুর রহমান মিজান, মানবাধিকার কর্মী সেলিম সরওয়ার ও ডা: জসিম প্রমূখ।

মতবিনিময়কালে রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়জ উল আলম রামুতে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জনমত তৈরির লক্ষ্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে তাদেরকে মত বিনিময় করার আহ্বান জানান। তিনি রামু উপজেলা মানবাধিকার কমিশনকে সার্বিক সহযোগীতারও আশ্বাস প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন