রামুতে চিকেন হাঠ রেস্টুরেন্ট এন্ড বিরানী হাউজের উদ্বোধন

ramu-news-pic-reaz-2-dec-20161-1-copy

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামু উপজেলা চৌমুহনী বাস স্টেশনে এই প্রথম মানসম্মত চিকেন হাঠ নামে রেস্টুরেন্ট এন্ড বিরানী হাউজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এ প্রতিষ্ঠানটি উদ্বোধন উপলক্ষে খতমে কুরআন, দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে অতিথিবৃন্দ ফিতা ও কেক কেটে আনুষ্ঠনিকভাবে প্রতিষ্ঠানের উদ্বোধন করেন।  পরিস্কার পরিচ্ছন্ন, উন্নত ও নির্ভেজাল  খাবাবের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। নাম যতটা না আপনাকে অবাক করবে তার চেয়ে বেশি অবাক হবেন রেঁস্তোরাটির বৈচিত্রময় খাবার পরিবেশনা দেখে। সুন্দর কারুকাজ ও নান্দনিক ডিজাইন রেস্তোরার ভিতরের দৃশ্য আপনাকে আরও বেশি মুগ্ধ করবে। এমন পরিবেশে আড্ডার পাশাপাশি খাবারের এই স্বাদ নিতে চলে আসতে পারেন এই চিকেন হাঠ নামে রেস্টুরেন্ট এন্ড বিরানী হাউজে। ভোজন রসিকরা এখানে খাবার গ্রহনের পর তৃপ্তি নিয়েই ফিরবে।

শুক্রবার জুমার নামাজ শেষে এ প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেন রামু উপজেলা চেয়ারম্যান রিযাজ উল আলম। তিনি বলেন রামুতে একটি এধরনের প্রতিষ্ঠানের প্রয়োজন ছিল। তারুন্যের উচ্ছাসকে কাজে লাগিয়ে এ প্রতিষ্ঠান সফল ব্যবসা করবে । তাছাড়া স্বল্প মূল্যে মানুষের ক্রয় ক্ষমতা ভিতরে রেখে এই প্রতিষ্ঠানটি  সেবা দিতে পারবে। আশা করি এ প্রতিষ্ঠান রামু উপজেলায় সুনাম ও গর্বের সাথে ব্যবসা পরিচালনা করে সবার সুদৃষ্টি কুড়াবে।

এ সময় উপস্থিত ছিলেন ফতেখাঁরকুল চেয়ারম্যান ফরিদুল আলম, আওয়ামী লীগ নেতা হানিফ বিন নজির, মাহবুবুল আলম, মাসুদুর রহমান মাসুদ, যুবলীগ নেতা নবীউল হক আরকান, সাংবাদিক খালেদ হোসেন টাপু,  সৈনিকলীগের সভাপতি মিজানুল হক রাজা, ফতেখাঁরকুল স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আজিজুল হক আজিজ, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, দোকান মালিকের পক্ষে নাঈম হাছান জামি, আদনান হাছান রিফাত, রেুাবাইয়েত হোসেন, মুনতাকিম কবির সারজিল, গর্জনিয়া ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান প্রমূখ।

দোকান মালিক হাছনাঈম হাছান রাহাত জানান, এ প্রতিষ্ঠান উন্নতমানের খাবারের সমারোহ ও পারিবারিক পরিবেশে সম্পূর্ণ দেশীয় ঐতিহ্যকে ধারণ করে এই প্রতিষ্ঠানের পথ চলা। তিনি আরও জানান, রামুর সর্বস্তরের মানুষকে সেবা দিতে এই রেস্তোরা প্রতিষ্ঠা করেছি। আমরা অত্যান্ত আন্তরিকতার সাথে সুশৃঙ্খল সুন্দরভাবে তাজা ও সতেজ খাবার তৈরী করে গ্রাহকদেরকে সেবা দিতে প্রস্তুত রয়েছি। আমরা শতভাগ হালাল খাবার  দ্বারা সেবা দিয়ে গ্রাহকদের মন জয় করবো।

উদ্বোধনী অনুষ্ঠানে শ্রদ্ধেয় আলেম ওলামা, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, জনপ্রতিনিধি ও ব্যবসায়ী মহল উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন