রামুতে ৩০০ কেজি পঁচা গরুর মাংস ভর্তি সিএনজি জব্দ

fec-image

রামুতে ৩০০ কেজি পঁচা গরুর মাংস জব্দ করা হয়েছে।

শুক্রবার (২৮ জুলাই) বিকাল ৫টায় সিএনজি গাড়িযোগে নেয়ার সময় চৌমুহনী স্টেশন থেকে এসব মাংস বোঝাই গাড়িটি ধরে ফেলেন রামু উপজেলা পরিবহন মোটর শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আহসান উল্লাহ। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে জব্দকৃত মাংস মাটিতে পুতে ফেলা হয়।

রামু উপজেলা পরিবহন মোটর শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আহসান উল্লাহ জানান, বিকালে চৌমুহনী স্টেশনে যানজট সৃষ্টি হয়। তিনি যানজন নিরসনে কাজ করছিলেন। এসময় মাংসভর্তি সিএনজি অটোরিক্সা থেকে পুরো স্টেশনে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। এসময় পথচারিদের মাধ্যমে বিষয়টি জানার পর তিনি গাড়িটি ধরে ফেলেন। তাৎক্ষণিক তিনি উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবহিত করেন।

ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টো জানিয়েছেন, মাংসগুলো থেকে ব্যাপক দুর্গন্ধ ছড়াচ্ছিলো। এজন্য রামু উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মুস্তফার নির্দেশে মাংসগুলো দ্রুত মাটিতে পুতে ফেলা হয়। সিএনজি গাড়িটিও জব্দ করা হয়েছে। মাংসের মালিককে আনার শর্তে সিএনজি চালককে ছেড়ে দেয়া হয়েছে।

সিএনজি গাড়িটির চালক জানান, তার বাড়ি রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের দারিয়ারদিঘী এলাকায়। ঈদগাঁও থেকে শাহজাহান নামের এক ব্যক্তি এসব মাংস উখিয়া উপজেলার মোছনী রোহিঙ্গা ক্যাম্পে পাঠাচ্ছিলেন। মাংস থেকে দুর্গন্ধ ছড়ানোর বিষয়টি স্বীকার করেন চালক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন