রামুর গর্জনিয়ায় ৩ মাস পর নারীর গলিত লাশ উদ্ধার

P-Las copy

বাইশারী (নাইক্ষ্যংছড়ি) প্রতিনিধি:

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের থোয়াঙ্গাকাটা ঘোনাপাড়া এলাকার গহীন বন থেকে শনিবার বেলা ১২টার সময় এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া গলিত লাশটি ঘোনাপাড়া এলাকার বাসিন্দা আব্দু শুক্কুরের কন্যা নুরনাহার বেগম (২২) বলে শনাক্ত করেছে স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও ওয়ার্ড মেম্বার আবুতাহের জানান, আনুমানিক বেলা ১২টার সময় এলাকার কিছু দিনমজুর মহিলা বনে লাকড়ি কুড়াতে গেলে পাহাড়ের ঢালে গর্তে পুতে রাখা একটি মাথার খুলি দেখতে পেয়ে এলাকার লোকজনকে খবর দেয়। এলাকাবাসী খবরটি প্রথমে গর্জনীয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই পলাশকে অবহিত করেন। পরে তিনি রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানালে খবর পেয়ে এসআই বিল্লাল হোসেন ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহযোগিতায় গলিত লাশটি উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে গলিত লাশের ২টি কানের দুল, দুইটি হাতের চুড়ি, গলায় ফাঁস দেয়া ওড়না, ১টি ব্যবহৃত জুতার ফিতা আলমত হিসেবে জব্দ করেছে পুলিশ। স্থানীয়দের ধারণা নুর নাহার বেগমকে হত্যা করে ৩/৪ মাস পূর্বে মাটি দিয়ে পুতে রাখা হয়েছে ।

নিহতের পিতা আব্দু শুক্কুর বলেন, গলায় ফাঁস দেয়া ওড়না দেখেই তার মেয়ের লাশ শনাক্ত করেছেন। তিনি আরো বলেন, গত তিন মাস পূর্বে তার মেয়েকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যাওয়ার পর থেকে আর বাড়িতে ফিরে আসেনি। তিনি অনেত জয়গায় খোঁজাখুজি এবং আত্মীয় স্বজনের বাড়িতেও খোঁজাখুজি করে না পেয়ে ঘটনাটি স্থানীয়দের জানিয়ে ছিলেন।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাত চন্দ্র ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত পূর্বক খুনিদের গ্রেপ্তার করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন