রামু উপজেলা উপনির্বাচনে আ’লীগ প্রার্থী রিয়াজ উল আলম’র জয়লাভ

reaz 2

স্টাফ রিপোর্টার, কক্সবাজার : 

কক্সবাজারের রামু উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী রিয়াজ-উল আলম বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। রোববার রাত ৮টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ মাসুদ হোসেন উপ-নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

রিয়াজ-উল আলম মোটর সাইকেল প্রতীক নিয়ে ৪০ হাজার ১২০ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি সমর্থিত প্রার্থী মেরাজ আহমদ মাহিন আনারস প্রতীকে পেয়েছেন ৩৪ হাজার ৮৩২ ভোট। অপরদিকে অন্য এক প্রতিদ্বন্ধীর মধ্যে জামায়াত সমর্থিত প্রার্থী ফজলুল্লাহ মোহাম্মদ হাসান ঘোড়া প্রতীক নিয়ে পান ১৫ হাজার ১১৭ ভোট।

বুধবার এ নির্বাচনে সকাল ৮ টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলে টানা ৪ টা পর্যন্ত। সকাল থেকে বিএনপি-জামায়াত প্রার্থীর পক্ষে অভিযোগ করা হয় বিভিন্ন কেন্দ্রে জাল ভোট প্রদান, কেন্দ্রে দখলের চেষ্টা করা হচ্ছে।

তাদের অভিযোগ স্থানীয় এমপি সাইমুম সরওয়ার কলমের নেতৃত্বে এ কেন্দ্র দখলের চেষ্টা করা হচ্ছে। স্থানীয় এমপিকে গাড়ি নিয়ে বিভিন্ন কেন্দ্রে ঘুরতে দেখা যায়। যদি তিনি বলেছেন ভোট পরিস্থিতি দেখছেন তিনি।

উল্লেখ্য, চলতি বছর ২৩ মার্চ অনুষ্ঠিত রামু উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা বিএনপি সভাপতি আহমেদুল হক চৌধুরী ৩৩ হাজার ৩০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছিলেন। নির্বাচিত হওয়ার ৪ মাস পর রামু উপজেলা চেয়ারম্যান আহমেদুল হক চৌধুরী গত ১১ আগস্ট ভারতের একটি হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। এ কারণে রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন