আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপ

রোনালদো প্রথমবার ফাইনালে উঠে আনন্দিত

fec-image

আল নাসরের হয়ে গত মৌসুমে দুটি ফাইনাল খেলার সুযোগ ছিল ক্রিস্টিয়ানো রোনালদোর। তবে নকআউট পর্ব থেকে বাদ পড়ে গিয়েছিল। গতকাল তাঁর গোলেই আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের ফাইনালে উঠেছে আল নাসর। তাতে সৌদি ক্লাবটির হয়ে প্রথমবার কোনো টুর্নামেন্টের ফাইনালে উঠলেন তিনি। প্রথমবার ফাইনালে ওঠায় আনন্দিত পর্তুগিজ তারকা ফরোয়ার্ড।

প্রিন্স সুলতান বিন আবদুল আজিজ স্টেডিয়ামে সেমিফাইনালে গতকাল আল নাসরের প্রতিপক্ষ ছিল আল শোর্তা। শুরু থেকেই প্রতিপক্ষের ওপর দাপট দেখিয়ে খেলতে থাকে আল নাসর। তবে সৌদি এই ক্লাব কিছুতেই গোলের দেখা পাচ্ছিল না। ২২ মিনিটে তালিসকার দুর্দান্ত শট ঠেকিয়ে দেন আল শোরতার গোলরক্ষক আহমেদ বাসিল ফাদিল আল ফাদলি। এরপর ৩৪ মিনিটে মার্সেলো ব্রোজোভিচের পাস থেকে বাঁ পায়ের শটে গোল করেন রোনালদো। তবে আল নাসরের আনন্দ মুহূর্তেই ম্লান হয়ে যায়। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারিতে (ভিএআর) দেখা যায়, রোনালদো তখন অফসাইডে ছিলেন।

প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য ড্রয়ে। অবশেষে ৭৫ মিনিটে গোলের দেখা পায় আল নাসর। ডি বক্সের ভেতরে সাদিও মানেকে ফাউল করা হলে পেনাল্টি দেন রেফারি। পেনাল্টিতে গোল করেন রোনালদো। শেষ পর্যন্ত ১-০ গোলের জয়ে আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের ফাইনালে ওঠে আল নাসর। ম্যাচ শেষে রোনালদো ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, ‘আমরা ফাইনালে উঠেছি। দল ভালো খেলেছে। দর্শকদের বিশেষ ধন্যবাদ এভাবে সমর্থন দেওয়ার জন্য এবং আমাদের সামনে এগোনোর অনুপ্রেরণা দিতে।’

এখন পর্যন্ত আল নাসরের হয়ে ২৪ ম্যাচ খেলেছেন রোনালদো। করেছেন ১৮ গোল ও ২ গোলে অ্যাসিস্ট করেছেন। এবারের আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপে ৫ ম্যাচ খেলে রোনালদো করেছেন ৪ গোল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন