রোহিঙ্গা ক্যাম্প থেকে প্রায় ৩১ লক্ষ টাকাসহ আটক ২

fec-image

কক্সবাজারের উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্প ৯ এর প্রবেশমুখ থেকে নগদ ৩০ লক্ষ ৭৫ হাজার ৮০০ টাকা ও মোটরসাইকেলসহ দুই ব্যক্তিকে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

সোমবার (১৬ আগস্ট) দুপুরের দিকে উপজেলার এফডিএমএন শরণার্থী ক‌্যাম্প ৯ এর বালুখালী ফুটবল খেলার মাঠ সংলগ্ন পিকেট ৯ ডিউটি পোস্ট এর সামনের রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কক্সবাজার সদর খুরুস্কুল মনুপাড়া এলাকার বাসিন্দা বদিউল আলমের ছেলে রিয়াজ উদ্দিন রিয়াজ (৪০) ও আখতার কামালের ছেলে রিয়াদ কামাল(২০)।

এপিবিএন সূত্রে জানা গেছে, চেকপোস্ট ৯ এ ডিউটিকালে বাইকযোগে ক্যাম্প এলাকা থেকে বের হয়ে যাবার সময় সন্দেহজনক দুজনকে থামিয়ে তল্লাশি করে এপিবিএন সদস্যরা।

এ সময় একজনের কাঁধে ঝুলানো ব্যাগ ও পরিহিত প্যান্টের ভেতর (কোমর) থেকে মোট ২৯ লক্ষ ৭৫ হাজার ৮০০ টাকা এবং অপরজনের পকেট থেকে এক লক্ষ টাকাসহ মোট নগদ ৩০ লক্ষ ৭৫ হাজার ৮০০ টাকা উদ্ধার করে। তাদের ব্যবহৃত কালো রংয়ের পালসার-১৫০ সিসির মোটরসাইকেল আটক করে।

এ বিষয়ে ৮ এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন জানান, আটককৃতদের কাছ থেকে টাকার উৎস সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হলে যৌক্তিক কোন জবাব দিতে পারেনি। তাদের অর্থের উৎসসহ বিস্তারিত অনুসন্ধানের পাশাপাশি উখিয়া থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন