লক্ষ্মীছড়িতে প্রসিত বিকাশ খীসার নির্বাচনী গাড়িবহরে সন্ত্রাসী হামলা : আহত ৩

 001

উপজেলা প্রতিনিধি, লক্ষ্মীছড়ি :

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ইউপিডিএফ’র স্বতন্ত্র প্রার্থী হাতি প্রতীকের প্রসিত বিকাশ খীসার নির্বাচনী প্রচারণাকালে গাড়ির উপর সন্ত্রাসী হামলা হয়েছে বলে জানা গেছে। আজ বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

ইউপিডিএফ’র লক্ষ্মীছড়ি ইউনিটের পক্ষে নির্মাল চাকমা জানান, হাতি প্রতীকের ব্যানার ফেস্টুন নিয়ে এলাকার সাধারণ মানুষ প্রচার অভিযানে নামলে উপজেলা সদরে আসার পর জেএসএস নামধারী কিছু লোক লাঠি-সোটা নিয়ে গাড়ির উপর হামলা করে। গাড়ি থেকে নামিয়ে জোড়পূর্বক মানুষ জনকে জার্গাছড়ি এলাকায় নিয়ে যায় এবং প্রচার অভিযানে অংশ নেয়া ১৫জন লোক নিখোঁজ আছে বলে নির্মল চাকমা জানান। এছাড়াও এ ঘটনায় ৩/৪জন নিরীহ মানুষ আহত হয়েছেন বলে তার দাবি। তবে তাৎক্ষনিক কারো নাম বলতে পারে নি।

একই ঘটনার বিবরণ ইউপিডিএফ’র প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন এবং এর তীব্র নিন্দা জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশের কাছে লিখিত কোন অভিযোগ করা হয় নি বলে অফিসার্স ইনচার্জ মো: কামরুল হাসান জানান।

জানা যায়, দুপুরের দিকে ২টি জীপ গাড়িতে করে হাতি প্রতীকের পক্ষে নির্বাচনীয় প্রচারণা চালাতে বিভিন্ন এলাকা ঘুরে বেড়ায় এবং গুরুত্বপূর্ণ স্থানে পোস্টার লাগায় কর্মী সমর্থকরা। প্রচার অভিযান শেষে ফেরার পথে উপজেলা সদরে এ ঘটনা ঘটে। ঘটনার কিছু সময় পরে একটি গুলির আওয়াজ শুনতে পেয়েছে কেউ কেউ। তবে তা কোন সূত্র থেকে প্রমাণ করা যায় নি।

এদিকে জেএসএস এ ঘটনা অস্বীকার করে কফিল সেন চাকমা জানান, এমন কোন ঘটনাই ঘটে নি। এ ঘটনা সাজানো মিথ্যা বলে আখ্যায়িত করে পাল্টা অভিযোগ করে বলেন, তাদেরই কোন দুস্কৃতিকারিরা এ ঘটনা ঘটিয়ে জেএসএস’র উপর দায় চাপাতে চাইছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন