লামায় পানিতে ডুবে দুই শিশু নিখোঁজ, ১ জনের লাশ উদ্ধার

fec-image

বান্দরবানের লামা উপজেলায় লামাখালে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার সময় উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বৈক্ষমপাড়াস্থ লামা খালে এ দুর্ঘটনা ঘটে।

তবে সন্ধ্যায় এক জনের লাশ উদ্ধার করা হলেও আরেক জনকে এখনো পাওয়া যায়নি।

পানিতে ডুবে নিহত শিশু এক্যানু মার্মা (৬) রূপসীপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বৈক্ষমপাড়া এলাকার মংক্যহ্লা মার্মার মেয়ে এবং নিখোঁজ ক্য ক্য নু মার্মা (৪) একই ওয়ার্ডের দরদরী নয়া মার্মা পাড়ার থুই চাহ্লা মার্মার মেয়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা। তিনি আরো বলেন, ইতিমধ্যে লামা ফায়ার সার্ভিস ও লামা থানা পুলিশের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়েছে।

ওয়ার্ড মেম্বার উহ্লামং মার্মা জানান, সম্পর্কে শিশু দুইজন মামাতো ফুফাতো বোন। দরদরী নয়াপাড়া ও বৈক্ষমপাড়া দুইটি পাশাপাশি। নদীর এ পার আর ওপার। বিকেলে দুইজন বাড়ির পাশের লামাখালে গোসল করতে যায়। পরে সেখানে গোসল করতে গেলে পানিতে তলিয়ে যায়। অনেকক্ষণ সময় ধরে বাড়িতে ফিরে না আসলে তাদের খোঁজাখুঁজি শুরু হয়। এসময় নদীর পাড়ে তাদের কাপড় পড়ে থাকতে দেখে। তখন স্বজনরা নদীতে খোঁজা শুরু করে। সন্ধ্যায় ঘটনাস্থল থেকে প্রায় ৫শত গজ নিচে নদীতে থেকে এক্যানু মার্মার লাশ উদ্ধার করা হয়। অপরজনকে উদ্ধারে অভিযান চলছে। স্থানীয়দের সাথে লামা ফায়ার সার্ভিস ও লামা থানা পুলিশ যুক্ত হয়েছে। দুই শিশুর বাবা মালয়েশিয়া প্রবাসী।

লামা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাফায়েত হোসেন বলেন, আমাদের ডুবুরি টিম পানিতে নিখোঁজ অপর শিশুটিকে উদ্ধারে কাজ শুরু করেছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, ঘটনাটি মর্মান্তিক। আমরা শোনা মাত্রই ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। ফায়ার সার্ভিস কাজ করছে। আমরা সহযোগিতা করছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে শিশু নিখোঁজ, লামা, লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন