লামায় বাঁশ ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ২

fec-image

বান্দরবানের লামার দুর্গম নাইক্ষ্যংমুখ এলাকায় থেকে সরোয়ার আলম (৫৫) নামের এক বাঁশ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় গনেশ ত্রিপুরা (২৫), এছো ত্রিপুরা (২৭) নামে দুজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরের পর রূপসীপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নাইক্ষ্যংমুখ রেঅং পাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

উপজেলা সদর থেকে ঘটনাস্থল প্রায় ৩২ কিলোমিটার পূর্বে দুর্গম এলাকায় অবস্থিত। নিহত সরোয়ার আলম (৫৫) লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের অংহ্লা পাড়া এলাকার মনির উদ্দিনের ছেলে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, সকালের খবর পাওয়ার পর পরই পুলিশ ঘটনাস্থলে ছুঁটে যায়। দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এই ঘটনায় সন্দেহভাজন এছো ত্রিপুরা (১৯) ও গণেশ ত্রিপুরা (২৩) নামে দুজনকে আটক করা হয়েছে।

রূপসীপাড়া উপনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, ঘটনাস্থল খুবই দুর্গম ও ঝুঁকিপূর্ণ। তাই পুলিশ ও নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহতের স্বজন ও স্থানীয় রূপসীপাড়া ইউনিয়ন পরিসদের ৯নং ওয়ার্ড মেম্বার কাইওয়ে ম্রো জানান, সরোয়ার আলম বুধবার বিকেল সাড়ে ৫টায় এছো ত্রিপুরা ও গণেশ ত্রিপুরাকে সাথে নিয়ে আলিয়াং পাড়ায় যাওয়ার জন্য নাইক্ষ্যংমুখ বাজার থেকে রওনা দেন। এরপর বৃহস্পতিবার সকালে তার লাশের খবর আসে

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: লামা, লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন