লামায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৬

লামা (বান্দরবান) প্রতিনিধি:

বান্দরবানের লামায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং ১৬ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার সকালে লামা-সুয়ালক সড়কের বুড়ির ঝিরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সূত্র জানায়, উপজেলার সরই ইউনিয়নের কেয়াজু পাড়া থেকে ধারন ক্ষমতার চাইতে তিনগুন বেশি যাত্রি নিয়ে লামা বাজারের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি চাঁদের গাড়ি লামা-সুয়ালক সড়কের বুড়িঝিরি এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশের খাদে গেলে যাত্রি ম্যাচিং মার্মা (৩৭) এর ঘটনাস্থলেই মৃত্যু হয়। নিহত ম্যাচিং মার্মা গজালিয়া ইউনিয়নের বাইশপাড়ী এলাকার বাসিন্দা।

এসময় আরো ১৬ যাত্রি গুরুতর আহত হয়। আহতরা হলেন- খ্যাজাউ মার্মা (৬০), ম্রাচা প্রু (৪০), আশ্রাব আলী ( ৫৫), ম্রাথুইচিং (৩৮), সুইক্রা মার্মা (৩৪), চিছিনউ মার্মা (৩৫), থুইনুচিং (৩৫), আমেনা বেগম ( ২৫), নজরুল ইসলাম ( ২৬), দিয়াম্ব ত্রিপুরা (২৮), আব্দুল খালেক (৫৭), বেলায়েত হোসেন (৬৫), মোঃ ইউনুছ ( ২৮), আকবর আহমদ (৫০), আব্দুর রশিদ (৩২) এবং মেরংতিং (৬০) ।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে লামা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে মধ্যে ৫ জনকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লামা থানা উপ-পরিদর্শক (এসআই) মোঃ রবিউল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, নিহতের লাশ আত্মীয় স্বজনের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া সৎকারের জন্য হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন