লামা ও আলীকদমে দুঃস্থ ও কর্মহীন পরিবারে সেনাবাহিনীর খাদ্য সহায়তা অব্যাহত

fec-image

করোনা মহামারির মধ্যে খাদ্য সংকটে থাকা লামা ও আলীকদম উপজেলার দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।

২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম মতিউর রহমানের নিদের্শনায় চলতি বছরের ২৫ মার্চ থেকে চট্টগ্রাম ও পার্বত্য তিন জেলার দুঃস্থদের মাঝে সেনা সদস্যরা খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে।

এ ধারাবাহিকতায় লামা-আলীকদমের অসহায় পরিবারগুলো পাচ্ছে সেনাবাহিনীর খাদ্য সহায়তা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বান্দরবান রিজিয়নের তত্ত্বাবধানে বৃহস্পতিবার (৩০ জুলাই) আলীকদম জোনের উদ্যোগে আলীকদম ও লামা উপজেলার বিভিন্ন পাড়া এলাকার দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

বৃহস্পতিবার সকালে আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলীকদম জোনের এ্যাডজুটেন্ট মো. আতিকুর রহমান।

এ সময় আলীকদম জোনের আওতাধীন পান বাজার, সিলেটি পাড়া, ইউনুচ মেম্বার পাড়া, ছাবের মিয়া পাড়া, আলী বাজার, নয়াপাড়া, বাজার পাড়া এবং কলারঝিরি এলাকার শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়।

অপরদিকে, লামা উপজেলার ইয়াংছা আর্মি ক্যাম্প কমা-ার সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. মোকারম হোসেন এবং লামা আর্মি ক্যাম্প কমান্ডার ওয়ারেন্ট অফিসার মহিদুল ইসলাম লামা আর্মি ক্যাম্প পার্শ্ববর্তী এলাকার দরিদ্রদের মাঝে সেনাবাহীনির পক্ষ হতে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেন।

আলীকদম জোনের খাদ্য সহায়তা পেয়ে দরিদ্র পরিবারগুলো কৃতজ্ঞতা জানান।

এ সময় সেনা কর্মকর্তারা বলেন, দেশের ক্রান্তিলগ্নে দেশবাসীর পাশে থাকা সেনা বাহিনীর পবিত্র দায়িত্ব। এ ধরণের খাদ্য সহায়তা নিয়ে লামা-আলীকদম এলাকার দরিদ্র জনগোষ্ঠীর পাশে সেনা সদস্যরা আগামীতেও পাশে থাকবেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, করোনাভাইরাস, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন