খাগড়াছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

fec-image

খাগড়াছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

“শিক্ষা নিয়ে গড়বো দেশ,শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ফেব্রুয়ারি) সকালে খাগড়াছড়ি সদর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে স্কুলের এস.এমসি’র সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এ অনুষ্ঠানে সহকারী শিক্ষক বসুন্ধরা ত্রিপুরার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, প্রাইমারি স্কুল থেকে যদি ভালোভাবে শিক্ষা গ্রহণ করতে পারি,তাহলে হাই স্কুল ও কলেজে গিয়েও তারা শিক্ষাক্ষেত্রে ভালো ফলাফল করবে। শিক্ষার প্রথম ও প্রধান শিকড় হলো প্রাইমারি শিক্ষার স্তর।

তিনি আরও বলেন, চরিত্র গঠনে খেলাধুলা খেলাধুলা মানুষের চরিত্র গঠনেও সাহায্য করে। লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার গুরুত্ব অনস্বীকার্য। শরীরকে সুস্থ ও সবল রাখতেই খেলাধুলার কোন বিকল্প নেই।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য কল্যাণমিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জুয়েল চাকমা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাহাবউদ্দিন, সহকারী জেলা শিক্ষা অফিসার মোসাদ্দেক হোসেন,উপজেলা শিক্ষা অফিসার মো. রবিউল ইসলাম প্রমুখ।

এছাড়াও খাগড়াছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলো আরা বেগম, সহকারী শিক্ষক মংসাউ মারমাসহ স্কুলের অন্যান্য শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন