বরইতলী উচ্চ বিদ্যালয়ে বীর বাহাদুর উশৈসিং এমপি

শেখ হাসিনা সরকারের কারণে পার্বত্য অঞ্চলে উন্নয়ন হয়েছে

fec-image

বান্দরবানসহ তিন পার্বত্য জেলার দুর্গম পাহাড়ি এলাকায় যোগাযোগ, স্থানীয় ও বিদ্যুৎসহ বিভিন্ন খাতে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছে সরকার। আর এর সুফল পাচ্ছেন স্থানীয় জনগন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, শেখ হাসিনা সরকারের কারণে পার্বত্য অঞ্চলে উন্নয়ন হয়েছে। বাংলাদেশ আগামি ২০৪১ সালে সমৃদ্ধশালী দেশে রূপান্তর হবে। বর্তমান আওয়ামী লীগ সরকার বান্দরবানসহ তিন পার্বত্য জেলার দুর্গম পাহাড়ি এলাকায় যোগাযোগ, স্থানীয় ও বিদ্যুৎ সহ বিভিন্ন খাতে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছে সরকার। আর এর সুফল পাচ্ছেন স্থানীয় জনগন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানেই এ উন্নয়ন সম্ভব হয়েছে। ঘুমধুমের বরইতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শিক্ষার মানউন্নয়ন ও স্কুল পড়ুয়া ছেলে-মেয়েদের জন্য ভিক্ষা করতে হলে প্রয়োজনে ভিক্ষার ঝুলি নিয়ে ঘুরবে বলেছেন পার্বত্য মন্ত্রনালয়ে মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি)

মঙ্গলবার (১৪ মার্চ) বেলা ১১টায় ঘুমধুম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর জাহাঙ্গীর আজিজের সভাপতিত্বে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বরইতলী উচ্চ বিদ্যালয় মাঠে সোনাইছি এবং ঘুমধুম ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন শেষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা খাইরুল বশর, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা, দৌছড়ি ইউপি চেয়ারম্যান মো. ইমরান। উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি থানার ইনচার্জ টান্টু শাহ, ঘুমধুম থানার অফিসার ইনচার্জ সোহাগ রানাসহ প্রমুখ।

এছাড়া জনসভায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), জেলা পরিষদ, বান্দরবান জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠন, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্র লীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, ঘুমধুমের বিভিন্ন স্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

এদিকে জনসভায় মন্ত্রী বাবু বীর বাহাদুর (এমপি) ঘুমধুমে আগমনে স্টেজ, ব্যানার, ফেস্টুন, স্লোগান সম্বলিত তোরণ গেইটে ছেয়ে গেছে রাজপথের সর্বত্রই।

সর্বোপরি আইন-শৃঙ্খলা বাহিনীদের কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ঘুমধুমের বরইতলী মাঠে অনুষ্ঠিত জনসভা সমাপ্ত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন