সকলের সহযোগিতায় রাজস্থলীর উন্নয়ন কাজ সম্পন্নের চেষ্টা করছি: উথিনসিন মারমা

20150618_121056 copy
রাজস্থলী প্রতিনিধি:
রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা বলেছেন, রাজস্থলী উপজেলা উন্নয়নে আমার সাথে সকলের সহযোগিতা চায়। সবার সহযোগিতায় উপজেলার সকল উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন রাখতে চেষ্টা অব্যাহত রেখেছি। রাজস্থলী উপজেলায় চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে একযোগে কাজ করতে হবে। গত ৭ বছরে রাজস্থলী উপজেলার প্রতিটি ইউনিয়নে প্রতিটি গ্রামে যে উন্নয়ন হয়েছে, বিগত ২০ বছরেও রেকর্ড ছারিয়েছে। এ উন্নয়নের সুফল ধরে রাখতে হলে একযোগে সকলকে কাজ করতে হবে।

শুক্রবার সকালে রাজস্থলী কলেজের এডিবি কর্তৃক বরাদ্দকৃত সীমানা প্রাচীর বাউন্ডারী ওয়াল নির্মাণের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, ২নং গাইন্দ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা, কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি নিউচিং মারমা, অধ্যক্ষ উপানন্দ দাশ, অধ্যাপক ধীমান বড়ুয়া, অধ্যাপক দীপংকর বড়ুয়া, অধ্যাপিকা স্নিগ্ধা তঞ্চঙ্গ্যা, অধ্যাপক বিশ্বজিৎ সেন ও হেডম্যান কার্বারী, মেম্বার চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

উথিনসিন মারমা কলেজের অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষিত জাতির জন্য সুন্দর ভবিষ্যত। শিক্ষার কোন বিকল্প নাই। লেখা পড়া করে নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। সঠিকভাবে শিক্ষা গ্রহণ করে আজকের শিক্ষার্থীকে আগামী দিনের দেশ ও জাতির সেবায় এগিয়ে আসতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন