সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে পানছড়িতে দুই শ্রমিক গুরুতর আহত

fec-image

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় নির্মাণাধীন সীমান্ত সড়কের দুইজন নির্মাণ শ্রমিক অজ্ঞাতনামা সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার হারুবিল এলাকায় এ সন্ত্রাসী ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দু’জন হলেন, পানছড়ি উপজেলার দমদম এলাকার আবুল হাশেমের ছেলে আব্দুল রশিদ (৩৭) এবং মধ্যনগর এলাকার মধু শাহ’র ছেলে আঙ্গুর মিয়া (৩৪)।

জানা যায়, নির্মাণাধীন সীমান্ত সড়কের কাজ শেষ করে একটি ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে দু’জন বাড়ি ফিরছিলেন। সন্ধ্যায় হারুবিল এলাকায় পৌঁছালে চলন্ত মোটরসাইকেল লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি চালালে তারা দুইজন গুলিবিদ্ধ হয়ে সড়কে পড়ে যায়। এসময় মোটরসাইকেলের চালক রমজান আলী আত্মরক্ষার্থে পালিয়ে যান। পরে খবর পেয়ে লোগাং জোনের (৩-বিজিবি) সদস্যরা আহতদের উদ্ধার করে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. পারভেজ জানান, প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ দু’জনকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল আজম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অজ্ঞাতনামা দুর্বৃত্তদের গুলিতে দুইজন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। তবে তিনি সন্ত্রাসী গোষ্ঠীর পরিচয় নিশ্চিত করে জানাতে পারেননি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন