সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে খাগড়াছড়িতে মাঠে নেমেছে মুক্তিযোদ্ধারা

chakma teror
সিনিয়র স্টাফ রিপোর্টার :

সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে পার্বত্য খাগড়াছড়িতে মাঠে নেমেছে জেলার মুক্তিযোদ্ধারা। ‘মুক্তিযোদ্ধা জনতা গড়ে তুলো একতা-ষড়যস্ত্রকারী নিপাত যাক’ এ  শ্লোগানকে সামনে রেখে গতকাল শুক্রবার দুপুরে মুক্তিযুদ্ধের চেতনায় সুখী ও সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়ার প্রত্যয়ে খাগড়াছড়িতে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা পুনর্বাসন সোসাইটি, খাগড়াছড়ি জেলা ইউনিট ও দেশের বীর মুক্তিযোদ্ধারা।

মোটরশোভাযাত্রা শেষে দেশের চলমান বর্তমান পরিস্থিতি থেকে উত্তরণের মাধ্যমে সন্ত্রাস, জঙ্গীবাদ, রাজাকার, আলবদরমুক্ত  বাংলাদেশ গড়ার প্রত্যয়ে মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডারের আবাসিক ভবনের হল রুমে সদর থানা কমান্ডার মো: আব্দুর রহমান সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো: রফিকুল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মো: রইচ উদ্দিন। আলোচনা সভায় জেলা ও বিভিন্ন থানার বিভিন্ন ইউনিট কমান্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

আলোচনাসভায় বক্তারা সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের ঐক্য কামনা করে মুক্তিযদ্ধের চেতনায় বাংলাদেশ গড়ার আহবান জানান।

পরে খাগড়াছড়ি টাউন হল প্রাঙ্গণে স্থাপিত জাতীয় চার নেতার স্মৃতি স্তম্ভে পুষ্পমাল্য অর্পন ও পতাকা উত্তোলন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন