সরকারের মাথা বিগড়ে গেছে: বিএনপি

 নিউজ ডেস্ক

ক্ষমতার শেষ সময়ে এসে সরকারের মাথা বিগড়ে গেছে মন্তব্য করে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও দলটির মুখপাত্র শামসুজ্জামান দুদু বলেন, সকাল থেকে আমাদরে কেন্দ্রীয় র্কাযালয় পুলিশ দিয়ে অবরুদ্ধ করে রেখেছে। কাউকে ঢুকতে ও বের হতে দিচ্ছে না। বিএনপি নেতাদের দেখলে তারা ঠিক থাকতে পারে না। শেষ সময় হওয়ায় তাদের মাথা বিগড়ে গেছে।

আজ সোমবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় র্কাযালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এতে অন্যদের মধ্যে আরও উপস্থতি ছিলেন বিএনপির সহ-দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি, নির্বাহি কমিটির  সদস্য তকদির হেসেন জসিম, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর আমিনুল ইসলাম প্রমুখ।

শামসুজ্জামান দুদু অভিযোগ করে বলেন, বিরোধী জোটের হরতাল দমন করতে গিয়ে সরকার নৃশংসতা ও নিষ্ঠুরতার পথ বেঁছে নিয়েছে। কুমিল্লার তিতাসে গুলি করে বিএনপি নেতা দেলওয়ার হোসেনকে হত্যা ও নেতাকর্মীদের আহত করেছে।সারা দেশে আমরা একই চিত্র দেখতে পাচ্ছি।

‘আর কেয়ারটেকার সরকার আসবে না, ক্ষমতাসীন দলের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।‘ আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের এমন কথার প্রেক্ষিতে দুদু বলনে, নাসিম সাহবে ১/১১ সময় অসুস্থ ছিলেন। এখন তার আবার স্মৃতি বিভ্রাট ঘটেছে কিনা তা জানি ন।  বিএনপির এই নেতা বলেন, নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকাররে অধীনেই। অন্য কোনো পন্থায় নির্বাচন করলে তা দেশবাসী মেনে নেবে না।

সাংবাদিকদের  এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দাবি আদায়ে বিরোধী জোট ৩৬ ঘণ্টার হরতাল দিয়েছে। এতেও যদি কাজ না হয়, তা হলে ৭২ ঘণ্টা কিংবা এর চেয়ে বেশি হরতাল বা আরো কঠোর র্কমসূচি দেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন