দীঘিনালায় প্রত্যন্ত অঞ্চলের স্কুল ও কলেজে প্রেষণামূলক ক্লাস সেনাবাহিনীর

‘সেনাবাহিনীতে মেধা ও শারীরিক যোগ্যতায় চাকরি হয়’

fec-image

দীঘিনালায় সেনা জোনের ৪ই বেঙ্গলের উদ্যোগে অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে লোক ভর্তি হ্রাসকরণ এবং প্রার্থীর সংখ্যা বৃদ্ধির লক্ষ্যে পার্বত্য জেলার প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন স্কুল ও কলেজে প্রেষণামূলক ক্লাস পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টম্বর) সকাল সাড়ে ১০টায় দীঘিনালা উপজেলার বানছড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত অনুষ্ঠানে ক্লাস পরিচালনা করেন দীঘিনালা জোনের উপ-অধিনায়ক মেজর নূর নাফিজ ইসলাম, ওএসপি, পিএসসি।

এসময় মেজর নূর নাফিজ ইসলাম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ছাত্রছাত্রীদের লেখাপড়ার ব্যপারে উৎসাহী থাকতে হবে। পার্বত্য জেলার প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন স্কুল ও কলেজে পাশ করা ছেলে-মেয়েরা চাকুরিতে ভর্তি কম হচ্ছে। তারা মনে করে অর্থের বিনিময় চাকুরি হয়। সত্যিকারের সেনাবাহিনীতে মেধা ও শারীরিক যোগ্যতার অনুযায়ী চাকুরি হয়। তাই চাকুরি জন্য আবেদন করতে হবে। নিজের যোগ্যতা যাচাই করতে হবে। প্রত্যন্ত অঞ্চলে অনেক মেধাবী ও শারীরিক যোগ্যতা সম্পন্ন অনেক ছেলে-মেয়েরা রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বানছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্মৃতি বিজয় চাকমা, দীঘিনালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চন্দ্র রঞ্জন চাকমাসহ এলাকার শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন