সেনাবাহিনীর পক্ষ থেকে মহালছড়ি শিল্পকলা একাডেমীকে উন্নতমানের বাদ্যযন্ত্র প্রদান

Mahalchari zone picture 2

নিজস্ব প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়ি শিল্পকলা একাডেমীকে উন্নত মানের বাদ্যযন্ত্র প্রদান করলো সেনাবাহিনী। ২৪ পদাতিক ডিভিশন এর জিওসি মেজর জেনারেল মো. সফিকুর রহমান এসপিপি, এএফডব্লিউসি, পিএসসি কর্তৃক মহালছড়ি শিল্পকলা একাডেমীর সরঞ্জাম ক্রয়ের জন্য প্রদত্ত ১ লক্ষ টাকা এবং একই সাথে মহালছড়ি সেনা জোন হতে প্রদত্ত ৬০ হাজার টাকা মোট ১ লক্ষ ৬০ হাজার টাকায় কেনা উন্নত মানের বাদ্যযন্ত্র একটি কীবোর্ড ও একটি প্যাড আনুষ্ঠানিক ভাবে শিল্পকলা একাডেমীকে প্রদান করা হয়।

শুক্রবার সকাল ১০টায় মহালছড়ি টাউন হলে শিল্পকলা একাডেমীর শিল্পীগোষ্ঠিদের হাতে এই সরঞ্জাম তুলে দেন মহালছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল হুমায়ূন কবির পিএসসি।

এতে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) হোমায়ূন কবির চৌধুরী ও মহালছড়ি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন কুমার শীল, সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন।

বাদ্যযন্ত্র প্রদানকালে মহালছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল হুমায়ুন কবির পিএসসি বলেন, এলাকায় শান্তি সম্প্রীতি বজায় রাখতে সাংস্কৃতিক অঙ্গনও যথেষ্ট ভুমিকা রাখতে পারে। গান বাজনা শিশু কিশোরদের সৃজনশীল মনোভাব বৃদ্ধি ও সুপ্ত প্রতিভাকে বিকাশ ঘটাতে সাহায্য করে। মহালছড়ি শিল্পকলা একাডেমীকে আরো ব্যাপক ক্ষুদে শিল্পি সৃষ্টি করার আহবান জানান। জনকল্যাণ মূলক কাজের জন্য সেনাবাহিনীর সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আলোচনা শেষে শিল্পকলা একাডেমীর শিশু নৃত্য শিল্পীদের নৃত্য পরিবেশন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন