সৌম্যর দলে ফেরা নিয়ে যা বললেন কোচ

fec-image

গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর জাতীয় দলে সুযোগ পাননি অভিজ্ঞ ক্রিকেটার সৌম্য সরকার। সেপ্টেম্বরে এশিয়া কাপ এবং অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপকে সামনে রেখে ফের দলে ফেরানো হয়েছে এই তারকা ব্যাটসম্যানকে।

সৌম্যকে হঠাৎ করে দলে ফেরানো প্রসঙ্গে বাংলাদেশ দলের সহকারী কোচ নিক পোথাস বলেছেন, আসলে আমরা সবাইকে সুযোগ দিতে চাই। আমাদের পরিকল্পনায় নেই, এমন যাতে কেউ না ভাবে। যত বেশি ক্রিকেটারকে সুযোগ দেওয়া হবে, আমাদের তত বেশি বিকল্প তৈরি হবে।

তিনি আরও বলেন, কেউ চোট পেলে আমরা তো আকাশ থেকে কাউকে নিয়ে আনব না। আমরা সবাইকে প্রস্তুতির সেরা সুযোগ দিতে চাই। কারণ যে কোনও সময় সুযোগ আসতে পারে। আমাদের লক্ষ্য এই প্রক্রিয়ার মধ্যে যত বেশি সম্ভব ক্রিকেটারকে নিয়ে আসা। আমাদের কোচের পরিকল্পনা খুব পরিষ্কার।

পোথাস আরও বলেন, জানি না সৌম্য এখন কেমন ছন্দে রয়েছে। অনেক দিন ওকে ব্যাট করতে দেখিনি। তাই পর্যবেক্ষণের জন্যই ওকে ডাকা হয়েছে। আমরা চাই ও চাপমুক্ত ভাবে খেলুক। সকলেই জানি ও কেমন ব্যাটসম্যান। নেটে কয়েকবার তাকে দেখেছি। প্রাথমিক ভাবে ভালোই মনে হয়েছে।

সহকারী কোচ আরও বলেন, সৌম্য সম্পর্কে মতামত দেওয়ার সময় এখনও আসেনি। আরও দেখতে হবে। আগে উপরের দিকে ব্যাট করত। এখন ওকে কীভাবে ব্যবহার করা যেতে পারে, সেটা নিয়ে কোচের সঙ্গে এখনও আলোচনা হয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন