পূর্ণিমা চাকমার অস্বাভাবিক মৃত্যু

হত্যাকাণ্ড বলে দাবি করছে পরিবার

fec-image

রাঙামাটিতে কলেজ ছাত্রী পূর্ণিমা চাকমার মৃত্যুকে হত্যাকাণ্ড বলে দাবি করে তার হত্যার সুস্থ বিচার ও জড়িতদের চিহ্নিত করে দ্রুত বিচারের আওতায় আনার দাবীতে রাঙামাটিতে মানববন্ধন করেছে পূর্ণিমা চাকমার পরিবারবর্গ ও সহপাঠি শিক্ষার্থীরা।

সোমবার (০১নভেম্বর) দুপুরে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে পূর্ণিমা চাকমার অভিভাবক ও তার সহপাঠিরা দাবি করেন, পূর্ণিমা চাকমার মৃত্যুকে আত্মহত্যা বলে চালিয়ে দিয়ে জড়িতরা পার পাওয়ার চেষ্টা করছে। তারা সুষ্ঠু তদন্তের মাধ্যমে পূর্ণিমা চাকমার মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য প্রশাসনের নিকট দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য দেন, রাঙামাটির জুরাছড়ি উপজেলার দুমদুম্যা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান রাজিয়া চাকমা, রাঙামাটি সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী সাধনা চাকমা, লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী বিধি চাকমা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তরুণ চাকমা, রাঙামাটি সুইডিশ পলিটেকনিক ইন্সটিটিউট এর ছাত্র পলাশ চাকমা প্রমুখ।

গত ২৯ অক্টোবর রাঙামাটি শহরের রাজবাড়ী এলাকায় একটি বাড়িতে রাঙামাটি সরকারি মহিলা কলেজের ছাত্রী পূর্ণিমা চাকমার রহস্যজনক মৃত্যু হয়। রাঙামাটির দুর্গম জুরাছড়ির দুমদুম্যা ইউনিয়নের বগাখালি এলাকার সাধন চাকমার মেয়ে পূর্ণিমা চাকমা উচ্চ শিক্ষা লাভের আশায় রাঙামাটি শহরে বাসা ভাড়া করে কলেজের দ্বাদশ শ্রেণীতে পড়ালেখা করতেন। শুক্রবার দুপুরে পূর্ণিমাকে চেতনাহীন অবস্থায় রাঙামাটি সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন