খাগড়াছড়িতে হাসপাতাল থেকে

হাতকড়াসহ আসামি পালানোর ঘটনায় চার পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত, তিন সদস্যের তদন্ত কমিটি গঠন

fec-image

ফলোআপ
খাগড়াছড়িতে হাসপাতাল থেকে হাতকড়াসহ আসামি পালানোর ঘটনায় চার পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত হয়েছে। এ ঘটনায় পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দিনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা হবে বলে জানিয়েছেন, পুলিশ সুপার আব্দুল আজিজ।

খাগড়াছড়ি সদর হাসাপতালে চিকিৎসাধীন অবস্থায় গত কাল বৃহস্পতিবার ভোর সাড়ে  ৩টায় হাতকড়াসহ আসামি এরাকো চাকমা পালিয়ে গেলেও ১৫ ঘন্টার ব্যবধানে সন্ধ্যা ৬টার দিকে জেলার পানছড়ি উপজেলার রাবার ড্যাম এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করা হয়। এ ঘটনায় প্রথমে দায়িত্বে অবহেলার অভিযোগে পুলিশের চার সদস্য ক্লোজ হয়।

খাগড়াছড়ি পুলিশ সুপার আব্দুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অতিরিক্তি পুলিশ সুপার এমএম সালাউদ্দিনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা হবে। এছাড়া পালিয়ে যাওয়া আসামীর বিরুদ্ধে ২২৪ ধারায় আরও একটি মামলা হয়েছে।

পুলিশ জানায়, গত ৬ মে ভোর রাতে জেলার পানছড়ির আইয়ুব নগরের জনৈক আব্দুর রহিম মিয়ার বাড়ীতে চুরি করতে গিয়ে একই উপজেলার মানিক্কা পাড়ার বাসিন্দা আবোদা চাকমার ছেলে এরাকো চাকমা হাতেনাতে ধরা পড়ে। এ সময় আব্দুর রহিম মিয়ার চিৎকারে পাশ্ববর্তি লোকজন এসে গণধোলাই দিলে এরাকো চাকমা আহত হয়। তাকে পুলিশ প্রহরায় খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আসামি, বরখাস্ত, সাময়িক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন