চকরিয়ায়

হাফেজ রুহুল আমিন হত্যাকাণ্ডে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি

fec-image

কক্সবাজারের চকরিয়ায় উপজেলার কৈয়ারবিল মখজনুল উলুম মাদ্রাসার সাবেক প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা রুহুল আমিনকে প্রকাশ্যে দিবালোকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় মামলায় অভিযুক্ত আসামি ও জড়িতদের অবিলম্বে গ্রেফতার এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ অক্টোবর) বিকাল ৩টার দিকে চকরিয়া পৌরশহরের জনতা টাওয়ার সংলগ্ন প্রধান সড়কে চকরিয়াস্থ ওলামায়েকেরাম ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা তানজিমে আহলে হকের সভাপতি ও বরইতলী মাদ্রাসার মুহতামিম মাওলানা শোহাইব নোমানী।

এতে বক্তব্য রাখেন চকরিয়া জাতীয় ইমাম সমিতির সভাপতি অধ্যক্ষ মাওলানা রহুল কুদুছ আনোয়ারী আল আজহারী, ফাঁসিয়াখালী মাদ্রাসার মুহতামিম মাওলানা আবদুল মন্নান, চিরিংগা এমদাদুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা আনোয়ার আলম, কোরালখালী মাদ্রাসার মুহতামিম মাওলানা আবদুর রহমান, মাওলানা হাফেজ আবুল হাসেম, মাওলানা হাছন আলী, মাওলানা ছরওয়ার আলম কুতুবী, মাওলানা ইব্রাহিম আজিজী, মাওলানা মনছুর আলম, মাওলানা আহদমদ কবির, মাওলানা মো. মুছা প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, হাফেজ রুহুল আমিনকে জায়গা-জমির বিরোধ নিয়ে চলতি মাসের ৫অক্টোবর প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িত নিহতের আপন ভাই মামুন মাস্টারসহ অপরাপর আসামীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় সারাদেশে ওলামায়ে ক্বেরামগণ তীব্র আন্দোলন গড়ে তোলে শাস্তি নিশ্চিত করতে প্রশাসনকে বাধ্য করবেন বলে হুশিয়ার করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন