‘‌দেশের উন্নয়ন চিন্তা করে জাতীয় পার্টিতে যোগ দিচ্ছে জনগণ’


চকরিয়া প্রতিনিধি:
জাতীয় পার্টি চকরিয়া উপজেলাস্থ উপকূলীয় বদরখালী ইউনিয়ন শাখার দ্বি-বাষিক সম্মেলন বৃহস্পতিবার ২ নভেম্ববর বিকাল ৩টায় বদরখালী কলোনীজেশন উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ এমপি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পল্লীবন্ধু এইচএম এরশাদের শাসনামলের উন্নয়নের কথা চিন্তা করে দেশের সাধারণ জনতা এখন দলে দলে জাতীয় পার্টিতে যোগ দিচ্ছে। দেশের উন্নয়ন চাইলে জাতীয় পার্টির কোন বিকল্প নাই। তাই জাতীয় পার্টির হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে হলে তৃণমূল পর্যায়ে সংগঠনকে আরো শক্তিশালী করে জাতীয় পার্টির ঘাটিতে পরিণত করতে হবে। এরই মাধ্যমে প্রতিটি পাড়া-মহল্লায় জাতীয় পার্টির কমিটি গঠন করে আগামী একাদ্বশ সংসদ নির্বাচনে জনগণের ভোটাধিকার নিয়ে চকরিয়া-পেকুয়ার আসন পল্লী বন্ধু এরশাদ ও বেগম রওশন এরশাদকে উপহার দিতে হবে বলে তিনি সম্মেলনে নেতাকর্মীকে উদ্যোশ্য করে উপরোক্ত এসব কথা বলেন।

বদরখালী ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক শওকত আলী চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব এম আবদু ছাত্তার খানের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোয়ার আলম, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যন ও জেলা জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদীকা আসমাউল হুসনা, কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও মহিলা পার্টির নেত্রী রেহেনা খানম রাহু, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ গিয়াস উদ্দিন, চকরিয়া পৌরসভা জাতীয় পার্টির সভাপতি সাবেক পৌর কাউন্সিলর জসিম উদ্দিন, চকরিয়া উপজেলা সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাপা নেতা হাজী নুরুল আমিন, উদ্বোধক ছিলেন মাতামুহুরী উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. টিপু সোলতান, মাতামুহুরী উপজেলা জাতীয় পার্টির প্রধান বক্তা সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, চকরিয়া উপজেলা মহিলা পার্টির সভাপতি জোসনা আক্তার, সাধারণ সম্পাদক সজরুন্নাহার বুলু, মাতামুহুরী উপজেলা সভাপতি হুমায়রা বেগম, মাতামুহুরী উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক হাফেজ মো. ইকবাল, জাপা নেতা নাছির উদ্দিনসহ উপজেলা, ইউনিয়ন ও প্রত্যেক ওয়ার্ড জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে বদরখালী ইউনিয়ন জাতীয় পার্টির আংশিক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন শওকত আলী চৌধুরী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নুরুল আবছার সওদাগর। ঘোষিত কমিটিকে আগামী ১মাসের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে উপজেলার সভাপতি-সম্পাদক বরাবরে জমা দেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন