লংগদুতে ইউএনও গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

DSC07578লংগদু প্রতিবেদক:

রাঙামাটির লংগদুতে উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ইউএনও গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার, বিকাল তিনটায়, উপজেলা পরিষদ মাঠে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন প্রধান অতিথি হিসেবে এই টুর্ণামেন্ট উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান সংক্ষিপ্ত বক্তব্যে খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, পড়া-লেখার পাশাপাশি নিয়মিত খেলাদুলার চর্চা রাখতে হবে। দেখা যাবে খেলতে খেলতে একদিন জাতীয় দলে খেলার ডাক এসেছে। তার জন্য কঠোর পরিশ্রম করতে হবে।

লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে ইউএনও গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আয়বুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: মাহাবুব ইলাহী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: নাজিম উদ্দিন, উপজেলা সমাবায় কর্মকর্তা মো: সদর আমিন, ও উপজেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারী কুলিন মিত্র চাকমা (আদু)প্রমুখ অতিথি হিসেবে এসময় উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় গাঁথাছড়া একাদশ বনাম ফিসারীটিলা একাদশ অংশ নেয়। গাঁথাছড়া একাদশ খেলার ২য়ার্ধে ফিসারীটিলা একাদশকে ১-০ গোলে হারিয়ে টুর্ণামেন্টের শুভ সুচনা করে। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ফুটবল টুর্ণামেন্টের খেলা দেখার জন্য বিপুল সংখক দর্শকের সমাগম ঘটে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন