রাজস্থলী-বাঙ্গালহালিয়া চন্দ্রঘোনা সড়কে যানজট, যাত্রী ভোগান্তি চরমে

fec-image

রাঙ্গামাটি রাজস্থলী বাঙ্গালহালিয়া সড়কের উপজেলা বাস স্টেশন মোড়ে প্রতিদিন শতশত যাত্রী যানজটে দুর্ভোগ পোহাচ্ছেন। সড়কের ওপর বড় বড় ট্রাক রাখা, সড়কে ট্রাক থামিয়ে সড়ক দখল করে তেলের দোকান থেকে ট্রাকে তেল ভর্তি করার কারণে মূলত যানজট বলছেন স্থানীয়রা।

যানজট নিয়ন্ত্রণে কারো তেমন মাথাব্যথা নেই। যানজটে সড়কে রাস্তার মোড়ে দাঁড়িয়ে থাকা বেশিরভাগই বড় বড় ট্রাক, টিএস, মিনি ট্রাক। রাজস্থলী বাজার ও বিলাইছড়ি উপজেলার ফারুয়া থেকে চট্টগ্রাম, রাঙ্গামাটি রাঙ্গুনিয়া চন্দ্রঘোনায় যাতায়াতের মূল প্রবেশপথ উপজেলা সদর হয়ে যেতে হয়। বিভিন্ন সড়কে যাতায়াত করা যায় এই সড়ক দিয়ে।

প্রতিদিন শত শত ট্রাক এ সড়ক দিয়ে যায়। খুবই ছোট এই মোড়ে বিশৃঙ্খলভাবে রাখা হয় বিভিন্ন সড়কে যাতায়াত করা বড় বড় ট্রাক সিএনজি চালিত অটোরিক্সা ও মোটর সাইকেল। এসব কারণে যানজট বেশি হয় এখানে। রাস্তায় গাড়ি দাড় না করিয়ে গাড়িতে তেল ভর্তি না করলে যানজট কম হবে জানান ভুক্তভোগীরা।

এ বিষয়ে রাজস্থলী উপজেলা প্রশাসনের মাসিক আইন শৃঙ্খলা সভায় উপস্থাপন করা হলে রাজস্থলী উপজেলা নবাগত নির্বাহী অফিসার (ইউএনও) সজীব কান্তি রুদ্র বলেন, রেজুলেশন করে সরকারি নিয়মে অবৈধ তেলের দোকান ও যানজটসহ ব্যবস্থা নিবেন বলেন জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন