খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:

নানা আয়োজনে খাগড়াছড়িতে পালিত হয়েছে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস।

দিবসটি  উপলক্ষে সকালে শহরের কদমতলী এলাকা থেকে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার নেতৃত্বে একটি বর্ণাঢ্য  র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে টাউন হলের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে আলোচনা সভার আয়োজন করা হয়।

অপর দিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলমের নেতৃত্বে শহরের নারিকেল বাগানস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে একটি শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হলস্থ বঙ্গবন্ধুর চেতনা মঞ্চে গিয়ে মিলিত হয়।

এতে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা দোস্ত মোহাম্মদ চৌধুরী, খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলম, সহ-সভাপতি তপন কান্তি দে, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, যুব ও ক্রীড়া সম্পাদক মংশেইপ্রু চৌধুরী অপু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক ইসলমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, জেলা শ্রমিকলীগ নেতা নুর নবী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, পৌর আওয়ামী লীগ সভাপতি জাবেদ হোসেনসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের স্মৃতি চারণ করে দেশের জন্য অবদানের কথা তুলে সকল আত্মত্যাগীদের শ্রদ্ধা জানান। পরে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা টাউন হলস্থ চেতনা মঞ্চ থেকে একত্রিত হয়ে নারিকেল বাগানস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে ফিরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 19 =

আরও পড়ুন