পেকুয়া সদরে ৫ দিন ধরে গ্রাম পুলিশ নিখোঁজ

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া সদর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ নুরুল আজিম (৩৫) পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন।

পরিবারের দাবি গত বুধবার (২৪ এপ্রিল) সকালে সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন দিঘির পাড় থেকে ডিবি পুলিশ পরিচয়ে কয়েকজন লোক তাকে ধরে নিয়ে যায়। ওই দিন থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

নুরুল আজিম পশ্চিম বাইম্যাখালী এলাকার সাবেক গ্রাম পুলিশ মৃত আব্দু সামাদের ছেলে।

স্থানীয় ও নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, নুরুল আজিম একজন ইয়াবা ব্যবসায়ী। গ্রাম পুলিশের আড়ালে তিনি দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছে। গ্রাম পুলিশের পোশাক পরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে নুরুল আজিম বিভিন্ন জায়গায় সহজে ইয়াবা হাত বদল করত।

নুরুল আজিমের স্ত্রী হাছিনা বেগম জানায়, আমার স্বামী গত বুধবার সকালে বাড়ি থেকে বের হয়। ওইদিন থেকে তিনি নিখোঁজ রয়েছে। শুনেছি তাকে ডিবি পুলিশ ধরে নিয়ে গেছে। আমার স্বামী গ্রাম পুলিশ। তার বিরুদ্ধে কোন মামলা নেই। পুলিশ কেন ধরে নিয়ে গেছে জানি না। বিষয়টি পেকুয়া থানা পুলিশকে জানানো হয়েছে।

পেকুয়া সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মাহবুল করিম জানায়, আসলে আমি চট্টগ্রামে ছিলাম। শুনেছি ডিবি পুলিশ ধরে নিয়ে গেছে। লোকের মুখে শুনতেছি সে বিভিন্ন সময় জলদস্যুদের সহযোগিতা করতো। তার মাধ্যমে টাকা লেনদেন হতো। তবে কতটুকু সত্য জানি না।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন ভুঁইয়া জানায়, নিখোঁজের বিষয় নিয়ে গ্রাম পুলিশের স্ত্রী থানায় এসেছিলো। লিখিত কোন অভিযোগ কিংবা জিডি করেনি। তবে বিষয়টি গুরুত্বের সাথে দেখছি। ডিবি পুলিশের বিষয়টি আমি জানি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + nineteen =

আরও পড়ুন