খাগড়াছড়িতে জনসেবার সুযোগ চান সোলেমান আলম শেঠ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ি জেলা প্রতিষ্ঠাসহ খাগড়াছড়ির উন্নয়নে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ’র অবদানের কথা উল্লেখ করে খাগড়াছড়িতে জনসেবার সুযোগ চেয়েছেন খাগড়াছড়ি সংসদীয় আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. সোলেমান আলম শেঠ।

বুধবার খাগড়াছড়ি নির্বাচনী এলাকায় নির্বাচনী প্রচারণার প্রথম দিনে মাটিরাঙ্গার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

বুধবার দুপুরের দিকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মাটিরাঙ্গা উপজেলা সদর থেকে শুরু করে খেদাছড়া, বেলছড়ি, শান্তিপুর, রামশিরা, বড়নাল, তবলছড়ি ও তাইন্দংয়ের বিভিন্ন গ্রামে লাঙ্গলের পক্ষে গণসংযোগকালে বিভিন্ন পথসভায় তিনি  বলেন, জাতীয় পার্টিকে ছাড়া দেশে সুশাসন ও উন্নয়ন সম্ভব নয়। জাতীয় পার্টির শাসনামলে দেশে যে উন্নয়ন হয়েছে তা আর কখনোই হয়নি। এজন্য জাতীয় পার্টিকে আবারো ক্ষমতায় আনতে হবে। ৩০ ডিসেম্বরের নির্বাচনে একটি ভোট দেশে উন্নয়নে গতিধারা ফিরিয়ে আনা সম্ভব।

দুইটার কিছু আগে নির্বাচনী প্রচারণায় বের হওয়ার অভিযোগে তার বিরুদ্ধে আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ মোবাইল কোর্টে জরিমানার কথা উল্লেখ করে তিনি অভিযোগ করে বলেন, কিন্তু সরকার দলীয় প্রার্থী সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচার-প্রচারণা চালালেও তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়না। তিনি সব প্রার্থীর প্রতি সমান আচরণ করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

গণসংযোগকাল তার সাথে খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অমৃত কুমার ত্রিপুরা, জাতীয় পার্টি নেতা মনিন্দ্র লাল ত্রিপুরা, মো. ফয়েজ আহমদ ও মাটিরাঙ্গা উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে বিভিন্ন স্থানে গণসংযোগকালে খাগড়াছড়ি সংসদীয় আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. সোলেমান আলম শেঠকে দেখতে সাধারণ মানুষের ঢল নামে। সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত সোলায়মান আলম শেঠ নির্বাচনে জয়ের ব্যপারে আশাবাদ ব্যক্ত করে সাংবাদিকদের বলেন, সুষ্ঠু নির্বাচন হলে এ আসনে জাতীয় পার্টির প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন