টেকনাফে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে ইয়াবা খোঁজতে গিয়ে একটি আগ্নেয়াস্ত্র ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে বিজিবি। তবে এসময় বাড়ির মালিক পালিয়ে যাওযায় তাকে আটক করতে পারেনি।

সোমবার (১৩ আগস্ট) গভীর রাতে ২ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরীর নেতৃত্বে টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়ার মৃত আবুল হাসেমের ছেলে মোঃ আনোয়ার হোসেনের বাড়ীতে বিশেষ অভিযান পরিচালনা করে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করে।

স্থানীয়দের ভাষ্যমতে, বাড়ির মালিক আনোয়ারের মেয়ের জামাই মো: কায়সার শাহপরীরদ্বীপ থেকে একটি বিশাল ইয়াবা চালান আত্মসাত করে টেকনাফ শশুড় বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদে বিজিবি ঐ বাড়িতে অভিযান চালাতে যায়। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে জামাই কায়সার ও শশুড় আনোয়ার হোসেন পালিয়ে যায়। এছাড়া মোঃ আনোয়ার হোাসেন একজন মানবপাচারকারী।

২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান, গোপন সংবাদে অভিযান চালাতে গিয়ে বাড়ির ভিতর থেকে একটি আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়েছে। আগ্নেয়াস্ত্রটি বসত বাড়ীতে সন্ত্রাসী কার্যকলাপের নিমিত্তে জমা রাখা হয়েছে। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও কার্তুজ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন