পানছড়িতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

পানছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার পানছড়িতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ ডিসেম্বর ) সকাল ১০টা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুল আহসান চৌধুরী (শিবলী)।

উপজেলা আনসার ও ভিডিপি কর্তৃক আয়োজিত হিল আনসার হাবিলদার সুবেদ আলী সঞ্চালিত সভায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা কমাড্যান্ট মো. নাহিদ হাসান জনি।

প্রধান অতিথি বলেন,  আজ যারা বয়স্ক আনসার ও ভিডিপি সদস্য রয়েছে তাদের কৃতজ্ঞ চিত্তে স্মরণ করতে হবে। অপারেশন রেল রক্ষায় এ বাহিনীর সদস্যরা যেমনি শতভাগ সফলতা অর্জন করেছে এবারের নির্বাচনেও তারা যেন নির্দেশনা মোতাবেক কাজ করে সুনাম অক্ষুন্ন রাখে। তাছাড়া মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে সমাজকে মাদকমুক্ত রাখার ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় তিনি আরও বলেন, আমরা একটি পরিবার। এ পরিবারের সদস্য ও মেধাবী সন্তানদের জন্য রয়েছে চিকিৎসা ভাতা ও শিক্ষাবৃত্তি। এ সুযোগ গ্রহণ করে সবার প্রতি অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রশিক্ষক শান্তিময় তালুকদার ও প্রশিক্ষিকা টুনী দেওয়ান। অনুষ্ঠানে উপস্থিত সকল সদস্য/সদস্যাদের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘটে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন