পুলিশি বাধা উপেক্ষা করে খাগড়াছড়িতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল-সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

পুলিশের বাধা উপেক্ষা করে খাগড়াছড়ি জেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল-সমাবেশ হয়েছে।

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলা রায়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ শীর্ষ নেতাদের সাজা দেওয়ার প্রতিবাদে ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে শনিবার বেলা ১১টায় খাগড়াছড়ি শহরের মিল্লাত চত্বর থেকে মিছিলটি বের হলে গণপূর্ত অধিদপ্তরের সামনে পুলিশের বাধার সম্মুখীন হয়।

পরে সেখানে সেখানে আয়োজিত সমাবেশ থেকে সরকার বিএনপিকে নিশ্চিহ্ন করতে ফরমায়েশি রায়ের মাধ্যমে গ্রেনেড হামলা মামলায় তারেক জিয়াসহ বিএনপির শীর্ষ নেতাদের সাজা দিয়েছে বলে অভিযোগ করেন নেতৃবৃন্দ।

খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন’র সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, যুগ্ন সম্পাদক আনিসুল ইসলাম অনিক ও সাংগঠনিক সম্পাদক একরাম হোসেন রানা।

সমাবেশে বক্তারা ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলা রায়কে গণভবনের ইচ্ছার প্রতিফলন দাবী করে বলেন, এই রায় রাজনৈতিক উদ্দেশ্যমূলক ।  ক্ষমতাসীন দলের প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এই রায় দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভপতি ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ন সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, আব্দুর রব রাজা। জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক হৃদয় হোসেন নুরসহ প্রতিটি ইউনিটের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন