শীঘ্রই মুক্তি পাচ্ছে পোড়ামন

 

ডেস্ক নিউজ : প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করলেন ছোট পর্দার অভিনেত্রী মুনিরা মিঠু। ‘পোড়ামন’ নামের এই চলচ্চিত্রটির নাম ইতিমধ্যে সবারই জানা। জাকির হোসেন রাজুর পরিচালনায় জাজ মাল্টিমিডিয়ার এই ছবিটি এই মাসের শেষ সপ্তাহেই মুক্তি পেতে যাচ্ছে।
মুনিরা মিঠু ছোট পর্দায় অভিনয় করলেও তিনিও এই চলচ্চিত্রে নবাগতই বলা যায়। এছাড়াও এই ছবিতে আরো অভিনয় করছেন নবাগত সায়মন মিলন ও মাহী।

মনিরা মিঠু জানান, ‘এবারই প্রথম বাণিজ্যিক ধারার চলচ্চিত্রে অভিনয় করছি। মন প্রাণ দিয়েই কাজ করেছি। এখন দর্শক ভালোভাবে গ্রহণ করলেই হয়। আশা করছি ভালোই হবে।’
ফারজানার কাহিনি ও সংলাপে এই চলচ্চিত্রটি বিয়োগান্তক রোমান্টিক ধাঁচের। এরই মধ্যে এই ছবির ডাবিংয়ের কাজ শেষ হয়েছে।
 
জাকির হোসেন রাজু জানান, ‘একেবারেই গ্রামীণ পটভূমির গল্প ‘পোড়ামন’। ছবিটির  প্রায় সব ধরণের কাজ এখন শেষের দিকে। আর সব ঠিক থাকলে চলতি মাসের শেষের দিকেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পোড়ামন।
 
ছবির গল্পের শুরুতে দেখা যাবে ছোট বেলার সুজন আর পরীকে। অভাবি পরিবারের মেয়ে পরী। পরীর বেড়ে ওঠা, মানুষ হিসেবে গড়ে ওঠা এসব কিছুই সুজনের কষ্টের ফসল। সুজনের সব স্বপ্ন পরীকে নিয়ে। ধীরে ধীরে সেই স্বপ্ন মিলিয়ে যায় কষ্টের আকাশে। এভাবেই এগিয়ে চলে ‘পোড়ামন’ এর গল্প।
ছবিতে সুজন চরিত্রে অভিনয় করেছেন সায়মন আর পরী চরিত্রে মাহি। অন্য একটি মূল চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। এছাড়াও পোড়ামনে অভিনয় করেছেন মিসা সওদাগর, আলিরাজ, ডন ও সিবা।
শফিক তুহিন ও আহমেদ ইমতিয়াজ বুলবুল সঙ্গীতে পোড়ামনে গান থাকছে পাঁচটি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন শফিক তুহিন, পূলক, ন্যান্সি, মনির ও খেয়া।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন