সরকার তারেক জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় বলে মিথ্যা মামলা দিয়েছে: কাজল

Cox BNP 02

কক্সবাজার সংবাদদাতা:

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে আহুত আগামীকালের হরতালের সমর্থনে কক্সবাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ও পৌর বিএনপি। কক্সবাজার জেলা বিএনপির কার্যালয় চত্বর থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে নেতৃত্ব দেন বিএনপির দলীয় সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল, পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী প্রমুখ।

মিছিলোত্তর এক সমাবেশে লুৎফুর রহমান কাজল এমপি বলেন, সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায় বলেই একের পর এক মিথ্যা মামলা দিচ্ছে, তার বিরদ্ধে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। তারেক রহমানের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিতভাবে বর্তমান সরকার এবং বিগত জরুরি সরকার অসংখ্য দূর্নীতি মামলা দায়ের করলেও একটি মামলাও আদালতে প্রমান করতে পারেনি।

মঙ্গলবার বিকাল ৪ টায় জেলা বিএনপি কার্যালয় থেকে সাংসদ কাজলের নেতৃত্বে একটি বিশাল মিছিল শহরের প্রদান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় ফিরে আসে। মিছিল ও সমাবেশে অন্যদের মধ্যে সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মাবুদ, জেলা যুবদলের সভাপতি এডঃ মোহাম্মদ আবদুল্লাহ্, পৌর বিএনপি’র সহ-সভাপতি আবুল কাসেম, জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক এডঃ আবদুল কাইয়ুম, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদকক ও কেন্দ্রীয় যুবদল নেতা কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ হাবিব, সিনিয়র সহ-সভাপতি কাউসার আলম, কৃষকদল সভাপতি মোঃ আনোয়ার ইসলাম, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন, প্রচার সম্পাদক সরওয়ার রোমন, পৌর যুবদলের সভাপতি মসউদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক আজিজুল হক সোহেল, সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী পারভেজ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন