অবশেষে লামার বেপরোয়া যানে কঠোর হচ্ছে পুলিশ

fec-image

লামায় মাহেন্দ্র থেকে নামিয়ে ট্রাফিক সার্জেন্ট দাঁড় করিয়ে রাখা তিন যাত্রীকে ট্রাকে পিষে হত্যার পর এবার সড়কে কঠোর হওয়ার কথা ভাবছে পুলিশ। বাস জীপ পিকআপ মাহেন্দ্র টমটম অটোরিকসা ও মোটরসাইকেল মালিক এবং শ্রমিকদের ডেকে এই নিয়ে কড়া বার্তাও দেয়া হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে সাতটায় গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা জানান লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. রিজওয়ানুল ইসলাম।

এ সময় লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, লামা থানার পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর হোসেন ও ট্রাফিক পরিদর্শক আবদুল্লাহ আল মামুন এবং জাতীয় ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, এই উপজেলায় এখন থেকে ১৮ বছরের নিচে কেউ চালকের আসনে বসতে পারবেন না। তাছাড়া ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকরা নির্ধারিত পোশাক পড়া, চালকদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সঙ্গে রাখা এবং ভাড়ায় চালিত মোটরসাইকেলের পেছনে এজনের বেশি যাত্রী না নিতে বলে দেয়া হয়েছে।

এএসপি রিজওয়ানুল ইসলাম, বেপরোয়া যানবাহন নিয়ন্ত্রণে ১৩ জুলাই থেকে পুলিশ কঠোর দায়িত্বপালন করবে। এছাড়া লামা পৌরসভার লাইনঝিরি তিন রাস্তা মোড় এখন থেকে পুলিশের নিজস্ব চেকপোস্ট থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 8 =

আরও পড়ুন