আগামীকাল মাটিরাঙ্গা-তানাক্কাপাড়ার সড়ক অবরোধের ডাক দিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মান্নান ও অনান্য বীর মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ও মারধরের প্রতিবাদে আগামীকাল সোমবার (১৫ নভেম্বর) মাটিরাঙ্গা-তানাক্কাপাড়া সড়কে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ কর্মসুচীর ডাক দিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ।

রোববার (১৪ নভেম্বর) বিকেলের দিকে মাটিরাঙ্গা মুক্তিযোদ্ধা চত্বরে মাটিরাঙা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ থেকে এ কর্মসুছির ঘোষনা দেয়া হয়।

বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, মাটিরাঙ্গার তবলছড়ি ইউপি নির্বাচনের ফলাফল কারচুপির মাধ্যমে আবুল কাশেম ভূইয়া’র পক্ষে ঘোষনার পরপরই মো. আবুল কাশেম ভূইয়ার বাহিনী বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মান্নান ও অপরাপর মুক্তিযোদ্ধা পরিবারের উপর বর্বরোচিত হামলা চালায়। তারা বলেন, আবুল কাশেম ভূইয়া রাজাকারের দোসর মুক্তিযোদ্ধা বিরোধী।

বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মান্নান ও অপরাপর মুক্তিযোদ্ধা পরিবারের উপর বর্বরোচিত হামলার মদদদাতা আবুল কাশেম ভূইয়াসহ চিহ্নিত দোষীদের গ্রেফতার এর দাবিতে আগামীকাল সোমবার (১৫ নভেম্বর) মাটিরাঙ্গা-তানাক্কাপাড়া সড়ক অবরোধের ঘোষণা দেন। চিহ্নিত দোষীদের শাস্তি না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন তারা।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. হানিফ হাওলাদার, জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড’র সভাপতি হারুন মিয়া ও মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগ সভাপতি তসলিম উদ্দিন রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =

আরও পড়ুন