আসন্ন ইউপি নির্বাচন: বাইশারী ও দোছড়িতে মনোনয়ন চেয়েছেন যারা

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ও দোছড়ি ইউনিয়নে নৌকার মনোনয়ন চেয়েছেন মোট ১১জন। এরমধ্যে বাইশারীতে ৭ ও দোছড়ি ইউনিয়নে ৪ জন মনোনয়ন প্রত্যাশা করেছেন। তারা সবাই চেয়ারম্যান পদপ্রত্যাশী।

গত শুক্রবার দোছড়ি ও শনিবার বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় নিজেদের প্রার্থীতা ঘোষণা করেন এসব প্রার্থী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য তৃণমূলের রেজুলেশন কেন্দ্রে পাঠানো নির্দেশনার আলোকে এই বর্ধিত সভার আয়োজন করা হয় বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান।

বাইশারী ইউনিয়নে মনোনয়ন প্রত্যাশীরা হলেন, বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, যুবলীগ সভাপতি আবুল কালাম, কৃষকলীগ সভাপতি আবু জাফর, ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন, সেচ্ছাসেবকলীগ সভাপতি বাবুল হোসেন।

এদিকে শুক্রবার একই বিষয়ে দোছড়ি ইউনিয়নেও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এই ইউনিয়নে নৌকা প্রতীক চেয়েছেন বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব হাবিব উল্লাহ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান, উপজেলা আওয়ামী লীগ সদস্য মো. আলম ও ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি নেছার আহমদ।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগেরসহ সভাপতি মো. আবদুর রহমান, সহ সভাপতি আবু তাহের কোম্পানী, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান, জেলা পরিষদ সদস্য ক্যনে ওয়ান চাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মারমা, ডা. সিরাজুল হক, আবু তাহের বাহাদুর প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 7 =

আরও পড়ুন