ঈদুল আযহা উপলক্ষে স্যামসাং-এ চলছে ‘বিগ অফার ঈদ জমবে এবার’

fec-image

স্যামসাং–এর স্মার্ট টিভিগুলোর সবচেয়ে আকর্ষণীয় দিক হলো এদের দুর্দান্ত ফিচার। এসব টিভিতে ইন্টারনেট সংযোগের মাধ্যমে সরাসরি স্যাটেলাইট টিভি চ্যানেল দেখার পাশাপাশি ইউটিউব, নেটফ্লিক্স ও প্রাইম ভিডিওতে উপভোগ করা যাবে পছন্দের ভিডিও ক্লিপ, সিনেমা ও টিভি সিরিজ। করোনা মহামারির জন্য এখন অধিকাংশ অফিস এবং অ্যাকাডেমিক কার্যক্রম পরিচালিত হচ্ছে ঘরে বসে; হোম অফিস বা অনলাইন স্কুলকে আরও সহজ করবে এই স্মার্ট টিভিগুলো। টিভির সাথে পিসি সংযোগ করে ঘরে বসেই অফিসের কাজ করা যাবে এবং স্কুলের ক্লাস করা যাবে।

এছাড়াও স্মার্টফোনের সাথে টিভি স্ক্রিনের সংযোগ করে মোবাইলে চলমান সিনেমা, গান, গেমিংসহ সবকিছু উপভোগ করা যাবে টিভির বড় পর্দায়। স্যাটেলাইট চ্যানেল, নেটফ্লিক্স, গেমিং ইত্যাদির জন্য সাধারণত আলাদা আলাদা রিমোটের প্রয়োজন হয়। কিন্তু স্যামসাং-এর স্মার্ট টিভিতে এর অত্যাধুনিক প্রযুক্তির একটি রিমোট দিয়েই যাবতীয় সবকিছু পরিচালনা করা যাবে সহজেই। স্মার্ট টিভিগুলোতে বিল্ট-ইন এয়ারপ্লে রয়েছে, ফলে অ্যাপলের আইফোন, আইপড বা ম্যাক’র সাথে স্যামসাং স্মার্ট টিভি কানেক্ট করা যাবে। অ্যাপলের ডিভাইসগুলোতে থাকা আপনার যেকোনো পছন্দের মুহুর্তের ছবি, ভিডিও বা ডকুমেন্ট দেখতে পারবেন টিভির পর্দায়। টিভিগুলোর দুর্দান্ত ফিচারগুলোর একটি হলো ভয়েস অ্যাসিসটেন্ট সেবা। এলেক্সা বা গুগলের মাধ্যমে ব্যবহারকারী মুখে কথা বলেই তার পছন্দের চ্যানেল দেখা, ইচ্ছামত সাউন্ড বাড়ানো কমানো, পছন্দসই সিনেমা চালু করা ইত্যাদি সহজেই পরিচালনা করতে পারবেন।

স্যামসাং এর সকল টিভিতে এলইডি প্যানেলে আছে ২ বছরের ও স্পেয়ার পার্টসে ১ বছরের ওয়্যারেন্টি এবং সাথে আছে ৫ বছরের ফ্রি সার্ভিসিং সুবিধা। অনলাইনে অর্ডার করলে ক্রেতারা পাবেন ফ্রি হোম ডেলিভারি ও ইন্সটলমেন্ট সুবিধা।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্যামসাং এ চলছে ‘বিগ অফার ঈদ জমবে এবার’ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের অধীনে, ক্রেতারা ৫৫ ইঞ্চি অথবা ৭৫ ইঞ্চি ফোরকে স্মার্ট ক্রিস্টাল ইউএচডি কিনে জিতে নিতে পারবেন এয়ার পিউরিফায়ার অথবা ওয়াশিং মেশিন। পণ্য দু’টির কেনার ক্ষেত্রে ক্রেতাদের জন্য রয়েছে ০% ইন্টারেস্টে ৩৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

এছাড়াও, ক্রেতারা নির্দিষ্ট মডেলের টিভি কিনে উপভোগ করতে পারবেন ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। ইউএইচডি টিভির সাথে সাউন্ড বার ক্রয় করলে ক্রেতারা পাবেন সাউন্ডবারে ৫০ শতাংশ ছাড়। এক্সচেঞ্জ অফারে ক্রেতারা টেলিভিশনে পাবেন সর্বোচ্চ ২০ হাজার টাকা ছাড়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 4 =

আরও পড়ুন