উখিয়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

fec-image

কক্সবাজারস্থ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) উখিয়া থানাধীন থাইংখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৯৫০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে।

র‌্যাব-১৫ এক মেইল বার্তায় জানায়, গোপন সংবাদের তারা জানতে পারে যে,  সোমবার (২১ অক্টোবর) কতিপয় মাদক ব্যবসায়ী উখিয়া থানাধীন থাইংখালী বাজারের উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ২১ অক্টোবর সন্ধ্যায় র‌্যাব-১৫’র একটি দল আভিযান চালিয়ে জোরপূর্বক বাস্তুচ্যুত মায়ানমার উখিয়ার থাইংখালী রোহিঙ্গা ক্যাম্প নং-সি-২৯, ব্লক-জি-৪ এর মৃতঃ আবু সৈয়দের পুত্র সৈয়দ আহমেদ (২১) এবং থাইংখালী, রোহিঙ্গা ক্যাম্প নং-১৩, ব্লক-২০ এর হাফেজ নজিমুল্লাহর পুত্র মোঃ সেলিমকে (২০)  গ্রেফতার করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমোট ৪ হাজার ৯৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ২৪ লক্ষ ৭৫ হাজার টাকা।

র‌্যাব-১৫ আরও জানায়, গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান, র‌্যাব-১৫
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + twenty =

আরও পড়ুন