উখিয়ায় ঠিকাদারকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

fec-image

উখিয়ার ঠিকাদার ও আরএস এন্টার প্রাইজ এন্ড নুর এন্টার প্রাইজের সত্ত্বাধিকারী জালিয়াপালং ইউনিয়নের ডেইলপাড়া এলাকার বাসিন্দা মাহামুদুল করিম জুয়েলকে ছুরিকাঘাত করে ৭ লাখ ৮০হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে ৫/৬জন সন্ত্রাসী।

শুক্রবার দুপুর ২টার দিকে কোটবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সে বাদী হয়ে উখিয়া থানায় একটি এজাহার দায়ের করেছে।

থানায় দায়েরকৃত অভিযোগের সুত্রে জানা গেছে, সে বাংলাদেশ অর্থনৈতিক কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর কার্যালয় এর বাস্তবায়নে নাফ ট্যুরিজম পার্ক উন্নয়ন প্রকল্পের ঠিকাদার হিসেবে টেকনাফ স্থল বন্দরের উত্তর পাশ্বের সরকারি উন্নয়ন কাজের ঠিকাদার হিসেবে কাজ করে আসছে। প্রতিদিনের ন্যায় কাজ শেষে ঠিকাদার মাহামুদুল করিম জুয়েল সোনারপাড়া থেকে রামু থানাধীন এস.এস.বি ব্রিক ফিল্ডে ইটের বকেয়া টাকা দেওয়ার জন্য কোটবাজার ষ্টেশনের শাহ মজিদিয়া হোটেলের পাশে পৌছলে আগে থেকে উৎপেতে থাকা ৫/৬জন সন্ত্রাসী ধারালো দা’ছোরা নিয়ে তার উপর হামলা চালিয়ে ব্যবহৃত লোহা গাড়িটি ভাংচুর করে এবং শরীরে, মাথায় ছুরিকাঘাত শপিং ব্যাগে থাকা ৭হাজার ৮০হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এছাড়াও তার হাতে থাকা সামস্যাং গ্লাক্সি-এ ৭০ এবং সামস্যাং নোট-৯ প্রায় লাখ টাকার দামের ২টি মোবাইলও নিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনা সে বাদী হয়ে থানা একটি এজাহার দায়ের করেছে। এজাহারে রুমখাঁ কুলাল পাড়া এলাকা শামশুল আলমের ছেলে কামাল উদ্দিন প্রকাশ মোটা কামাল (২৬) সোলতান আহমদের ছেলে কামাল উদ্দিন (৪০) সাদৃকাটা এলাকার মোঃ ভুট্টোর ছেলে আনোয়ার হোসেন (২৩) এবং ওই এলাকার মোঃ রিদোয়ান (২১), তেলীপাড়া এলাকার মো. শাকিব (২১), মো. শাকিল (২২) এবং মিশু বড়ুয়া (১৯)কে আসামি করেছে।

এব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর জানান, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়ায়, ছিনতাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 3 =

আরও পড়ুন