উখিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

কক্সবাজারের উখিয়ায় র‍্যাব-১৫ এর সদস্যরা পৃথক দুটি অভিযান পরিচালনা করে ইয়াবাসহ দুই রোহিঙ্গা ও এক স্থানীয় মাদক কারবারিকে আটক করেছে।

শনিবার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে বালুখালী টিভি কেন্দ্র এলাকা থেকে নয় হাজার ৭২০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা মােহাম্মদ আইয়ুবকে, পরে বিকেল সাড়ে ৫টার দিকে পালংখালী এলাকা থেকে নয় হাজার ৯৫০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা জাহেদ হােসাইন ও স্থানীয় মােহাম্মদ আলমকে আটক করা হয়।

আটককৃত রোহিঙ্গা মোহাম্মদ আইয়ুব কুতুপালং ক্যাম্প-০১ (ব্লক এফ-১৪) এর বাচা মিয়ার ছেলে, রোহিঙ্গা জাহেদ হােসাইন বালুখালী ক্যাম্প-১১ (ব্লক-সি-১৪) এর মােহাম্মদ কালুর ছেলে ও স্থানীয় মােহাম্মদ আলম টেকনাফ থানাধীন কেরানতলী এলাকার ছৈয়দ আলমের ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে র‌্যাব -১৫ এর একটি দল উখিয়ার বালুখালী টিভি কেন্দ্রের সামনে থেকে পালিয়ে যাওয়ার প্রাক্কালে রোহিঙ্গা মােহাম্মদ আইয়ুবকে নয় হাজার ৭২০ পিস ইয়াবাসহ আটক করে। পরে র‍্যাব-১৫ এর আরেকটি দল বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার পালংখালী এলাকায় অভিযান পরিচালনা করে নয় হাজার ৯৫০ পিস ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ আরও দুইজন মাদক কারবারিকে আটক করে।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাে. আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =

আরও পড়ুন