উপজেলা পরিষদকে জনগনের প্রতিষ্ঠানে পরিনত করতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

fec-image

উপজেলা পরিষদ কমপ্লেক্সকে তৃনমুল জনগনের প্রতিষ্ঠানে পরিনত করার আহবান জানিয়ে ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং আভ্যন্তরীন উদ্বাস্তু নির্দিষ্টকরণ সম্পর্কিত টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি বলেছেন, এখান থেকেই সরকারী সেবাসহ উন্নয়ন তৃনমুল জনগনের দোরগোড়ায় পৌছে দিতে হবে। জনগনকে বাদ দিয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ড চলতে পারেনা। জনগনই সরকারের মুল শক্তি। জনগনের জন্যই উন্নয়ন।

রোববার (৭ জুলাই) বেলা ১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সম্প্রসারিত কমপ্লেক্স ভবন ও অডিটোরিয়াম উদ্বোধন শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত সুধী সমাবেশে এ সব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। মাটিরাঙ্গা উপজেলা প্রকৌশলী মো. আনোয়ারুল হক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সহকারী পুলিশ সুপার মো. খোরশেদ আলম ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভুমি) অমিত চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সামছুদ্দিন ভুইয়া ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমাসহ প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধি ও সসুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্পের আওতায় ৪ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট নান্দনিক ভবন ও উপজেলা পরিষদ অডিটোরিয়াম নির্মান করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।

এর আগে মাটিরাঙ্গা পরিষদের সম্মুখভাগে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ’র উদ্যোগে নির্মিত ফ্রিডম স্কোয়ার ও মাটিরাঙ্গা উপজেলা গেইট উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কুজেন্দ্র লাল ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =

আরও পড়ুন