কাপ্তাইয়ের উপ-নির্বাচনে ফের ভাইস চেয়ারম্যান পদে সুব্রত বিকাশ তনচংগ্যা

fec-image

শূণ্য ঘোষণা করা কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে আবারও প্রার্থী হবার আগ্রহ প্রকাশ করেছেন সফল ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তনচংগ্যা( জটিল)। তিনি কাপ্তাই প্রেসক্লাবে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই আগ্রহ প্রকাশ করেন।

তিনি জানান, আমি একবার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালনকালীন সময়ে যথেষ্ট উন্নয়ন কর্মকাণ্ডে  নিজেকে সম্পৃক্ত রেখেছি এবং সবসময় উপজেলার সর্বত্র জনগণের কাছে থেকেছি। এছাড়া আমি বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন কৃষক লীগের কাপ্তাই উপজেলা সহ সভাপতির ও রাঙ্গামাটি কৃষকলীগের সদস্য দায়িত্ব পালন করে কৃষক এবং গরীব দুঃখী মেহনতি মানুষের সাথে মিশে আসছি।

পার্বত্য চট্টগ্রামের পাহাড়ি বাঙালির ঐক্যের প্রতীক জননেতা দীপংকর তালুকদার এমপি মহোদয় যদি আমাকে আবারও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে দল থেকে মনোনয়ন করে তাহলে আমি জনগণের আস্হা ও বিশ্বাসের প্রতি শ্রদ্ধাশীল থাকবো।

উল্লেখ্য যে, কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীনের বিরুদ্ধে বন মামলার কারণে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদটি শূণ্য ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, পার্বত্য চট্টগ্রাম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − seven =

আরও পড়ুন