করোনা: রাঙামাটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৬

fec-image

রাঙামাটিতে ২৪ঘন্টার মধ্যে নতুন করে আবারেও ১০জন আক্রান্তের সংখ্যা বেড়েছে। এ নিয়ে আক্রন্তের সংখ্যা দাঁড়ালো ৫৬। শনিবার (২৩মে) দিনগত রাতে দুইটি স্থান থেকে আসা রিপোর্ট থেকে এমন তথ্য জানা গেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা. মোস্তফা কামাল।

ডা. মোস্তফা বলেন, চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) থেকে শনিবার রাতে যে ৩৯ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে দুইজনের রিপোর্ট পজিটিভ বাকি ৩৭ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে একজন পুরুষ ও নারী। অপরদিকে একইদিন রাতে চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে আসা মোট ৪৬টি রিপোর্টের মধ্যে ৮টি পজিটিভ এবং ৩৮টি নেগেটিভ এসেছে।

নতুন কের আক্রান্ত ১০জনসহ রাঙামাটিতে মোট আক্রন্তের সংখ্যা দাঁড়ালো ৫৬। এর মধ্যে প্রথম আক্রান্ত ৪ জন ইতোমধ্যেই সুস্থ হয়েছেন এবং ১৪ দিনের চূড়ান্ত হোম কোয়ারেন্টিনে শেষ করেছেন।

গত৬ মে রাঙামাটিতে প্রথমবারের মতো করোনা আক্রান্ত হন ৪ জন। এরপর ১২মে ১ জন, ১৩মে ৯ জন, ১৪মে ১১ জন, ১৬মে ১ জন, ১৯মে ১৭ জন, ২২মে ৩ জন এবং সর্বশেষ ২৩মে ১০ জন আক্রান্ত হওয়ার সংবাদ পাওয়া গেলো।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা, রাঙামাটিতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =

আরও পড়ুন