‘করোনা’ জয়ী ডিআইজি কর্তৃক মানিকছড়ি হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার উপহার

fec-image

মানিকছড়িতে দিন দিন ‘করোনা’ রোগীর প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় আইসোলেশনে জরুরি সরঞ্জামাদি’র সংকটে ভুগছে হাসপাতাল কর্তৃপক্ষ। এমন সংবাদ পেয়ে ‘করোনা’ জয়ী চট্টগ্রামের কৃতি সন্তান ঢাকা রেঞ্জ পুলিশের ডিআইজি মো. মোশেদুল আনোয়ার খান মানিকছড়ি হাসপাতালে একটি অক্সিজেন সিলিন্ডার, একটি ফ্লোমিটার ও ৫সেট পিপিই উপহার পাঠিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সোমবার (২২ জুন) সকাল পর্যন্ত মানিকছড়িতে মোট ২২জন ‘করোনা’ শনাক্ত হয়েছে।

হাসপাতালে অস্থায়ীভাবে স্থাপিত আইসোলেশন ও প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টিনে থাকা রোগীদের চিকিৎসায় জনবল, আবাসন, বেড, অক্সিজেন সিলিন্ডার, ফ্লোমিটার, পিপিইসহ জরুরি সরঞ্জামাদি সংকটে চিকিৎসাসেবা ব্যাহত হওয়ার আশংকা দেখা দিয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষের এমন মানবিক আবেদন বিভিন্ন মিডিয়ায় ভাইরাল হওয়ার পর চট্টগ্রামের হাটহাজারীর ফতেহাবাদ এলাকার কৃতি সন্তান বর্তমার ঢাকা রেঞ্জ এর ডিআইজি মো. মোশেদুল আনোয়ার খান, একটি অক্সিজেন সিলিন্ডার, একটি ফ্লোমিটার ও ৫সেট পিপিই সামগ্রী উপহার পাঠিয়েছেন মানিকছড়ি হাসপাতালে।

২২ জুন সকাল সাড়ে ১১টায় উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে এসব সরঞ্জামাদি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা’র হাতে তুলে দেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, ইউপি সদস্য মো. মোশারফ হোসেন প্রমুখ।

উল্লেখ্য যে, সম্প্রতি উক্ত ডিআইজি মো. মোশেদুল আনোয়ার খান, ‘করোনা’য় আক্রান্ত হয়ে চিকিৎসায় ‘করোনা’মুক্ত হয়েছেন। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।

এদিকে হাসপাতাল আইসোলেশনে অক্সিজেন সিলিন্ডার, ফ্লোমিটার ও পিপিই দান করায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা ডিআইজি’র প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 7 =

আরও পড়ুন