করোনা মোকাবিলায় রাঙামাটিতে মাস্ক বিতরণ

fec-image

পাহাড়ি জেলা রাঙামাটিতে করোনা মোকাবিলায় স্থানীয় জনসাধারণের মাঝে দুই হাজার মাস্ক বিতরণ করেছেন, বেসরকারি এনজিও সংস্থা পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র। বুধবার (০৪ আগস্ট) সকালে শহরের বিভিন্ন স্থানে এসব মাস্ক বিতরণ করা হয়।

বিতরণকালে প্রধান অতিথি থেকে মহতি উদ্যোগের উদ্বোধন করেন, স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মো. আল-মামুন মিয়া।

প্রধান অতিথি স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মো. আল-মামুন মিয়া বলেন, সারাদেশে করোনার আগ্রাসন চলছে। আমরা কেউ নিরাপদ নয়। করোনা থেকে বাঁচতে হলে আমাদের বাধ্যতামূলক মাস্ক পড়তে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

তিনি আরও বলেন, যারা এখনো ভ্যাকসিন গ্রহণ করেনি তারা দ্রুত ভ্যাকসিন গ্রহণ করুন। তাহলে ভাল থাকবেন, সুস্থ্য থাকবেন। কারণ সরকার জনগণকে করোনা থেকে বাঁচাতে কাজ করে যাচ্ছেন। সরকারের নির্দেশ মেনে চলুন এবং নিরাপদ থাকুন।

এসময় পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র রাঙামাটি অঞ্চলের ব্রাঞ্চ ম্যানেজার সুসময় চাকমা,রাঙামাটি কোতয়ালী থানার উপ-পদির্শক (এসআই) মো. শারীফসহ এনজিও সংস্থাটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র রাঙামাটি অঞ্চলের ব্রাঞ্চ ম্যানেজার সুসময় চাকমা বলেন, আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে রাঙামাটিতে করোনা সচেতনতা বৃদ্ধি করতে মাস্ক বিতরণ করেছি। শহরের বনরূপা ,তবলছড়ি এবং কলেজ গেইট এলাকায় সর্বমোট দুই হাজার মাস্ক সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, উদ্যোগটির অর্থায়নে ছিলেন, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র এবং বাস্তবায়নে ছিলেন, রাঙামাটি জেলা প্রশাসন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 15 =

আরও পড়ুন