কর্ণফুলী সরকারি কলেজে বই প্রদান 

fec-image

সুবিধাবঞ্চিত দূর্গম রাঙ্গামাটি পার্বত্য জেলায় শিক্ষার আলো প্রসারে শিক্ষাদরদী জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন, সংস্কার, গরীব-মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে পাঠ্যবই প্রদান এবং আর্থিক সহায়তাসহ বিভিন্ন উন্নয়নমুলক শিক্ষা কার্যক্রম পরিচালনা করে শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রেখে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৯ জানুয়ারি) কাপ্তাই উপজেলার কর্ণফুলী সরকারি কলেজের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের জন্য বেশ কিছু মূল্যবান বই প্রদান করেছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। উক্ত বইসমূহ গ্রহণ করেন কর্ণফুলী সরকারি কলেজের অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী।

মানসম্মত শিক্ষার বিস্তারে কর্ণফুলী সরকারি কলেজকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ। এছাড়াও তিনি কর্ণফুলী সরকারি কলেজের লাইব্রেরীর জন্য দুইটি আলমারি, দুইটি কম্পিউটার ও অন্যান্য শিক্ষাসামগ্রী দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উল্লেখ্য যে গত দুই বছর পূর্বে কর্ণফুলী সরকারি কলেজের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন করেছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কর্ণফুলী, কলেজে, বই প্রদান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন